40 C
Kolkata
Monday, April 29, 2024

খয়রাশোল ভীমগড় ইসকনে রাধাগোপীনাথের রাসযাত্রা উৎসব, প্রস্তুতি তুঙ্গে

Must Read

নিজস্ব সংবাদদাতা, বীরভূমঃ  খয়রাশোল ভীমগড় ইসকনে রাধাগোপীনাথের রাসযাত্রা উৎসব, প্রস্তুতি তুঙ্গে।

দুর্গাপুর ইসকনের পরিচালনায় বীরভূম জেলার খয়রাশোল থানার ভীমগড় ভক্তিবেদান্ত ভোকেশনাল ট্রেনিং সেন্টার ও গীতা স্টাডি সার্কেলের আয়োজনে, রাধাগোপীনাথের রাসযাত্রা উপলক্ষে আগামীকাল শুক্রবার 24/11/2023 তারিখ থেকে 27/11/2023 পর্য্যন্ত রয়েছে চারদিনের নানান অনুষ্ঠান।মন্দির চত্বরে চলছে জোড়কদমে প্রস্তুতি। আগামীকাল শুক্রবার বৈকালে ঢাক,ঢোল, শঙ্খ,ঘন্টা, কাঁসর সহযোগে তারকব্রহ্ম নাম গাইতে গাইতে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে পরিক্রমা। সন্ধ্যা ৭ টায় ভজন কীর্তন ও প্রবচন।

আরও পড়ুন -  Lose Weight: কমবে ওজন, ব্যায়াম-ডায়েট ছাড়াই!

25/11/2023 তারিখ থেকে 27/11/2023 তারিখ পর্য্যন্ত ভোরে মঙ্গলারতি, জপের ক্লাস,প্রবচন, ছাড়াও ভজন কীর্তন, সন্ধারতি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সাথে চলবে অন্যান্য অনুষ্ঠান। 27/11/2023 তারিখ দুপুরে উপস্থিত সকল ভক্তদের জন্য থাকবে সুস্বাদু প্রসাদ বিতরণ।

আরও পড়ুন -  আগামী ১৬ ই মার্চ মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ভোট প্রচারে আসছেন রায়পুরের সবুজ সংঘ ফুটবল মাঠে

রাসযাত্রা উপলক্ষে চারদিনের অনুষ্ঠানে শ্রীধাম মায়াপুর থেকে প্রভূজীদের উপস্থিতি ছাড়াও বীরভূম,পশ্চিম বর্ধমান, বাঁকুড়া সহ অন্যান্য জেলার বহু ভক্তজনেরা উপস্থিত থাকবেন। সেবকপতি মাধব দাস জানান 27/11/2023 তারিখ দুপুরে প্রায় 20থেকে 22 হাজার ভক্তদের মধ্যে সুস্বাদু প্রসাদ বিতরণ করা হবে।

আরও পড়ুন -  পূর্ব রেলের মালদা ডিভিশন আন্তর্জাতিক নারী দিবসে মহিলা কর্মচারীদের প্রতি সম্মান ও উৎসাহ প্রদান করল

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img