35 C
Kolkata
Thursday, May 16, 2024

Bhojpuri: বাহানায় আম্রপালির সাথে এই কাজ করলেন নিরাহুয়া সুহাগ রাতে, ভিডিও ভাইরাল

এখন ইউটিউবে দারুন জনপ্রিয় এই ভিডিওটি।

Must Read

Bhojpuri: বাহানায় আম্রপালির সাথে এই কাজ করলেন নিরাহুয়া সুহাগ রাতে, ভিডিও ভাইরাল।

বিনোদন দুনিয়ায় ভোজপুরি সিনেমায় নিরহুয়া ও আম্রপালি দুবের রসায়ন সকলে দারুন পছন্দ করেন। এই দুজনের রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে থাকে।

তাঁদের দুজনের সোহাগ রাতের ভিডিও আগেও অনেকবার সোশ্যাল মিডিয়াতে পেয়েছে জনপ্রিয়তা। এই দুজনের সুপার হিট ভোজপুরি সিনেমা আই মিলান কি বেলার কিছু গান এখন ভোজপুরি দুনিয়ায় সুপারহিট।

আরও পড়ুন -  Sofia Ansari: ঢিলেঢালা পোশাক ব্রা ছাড়াই সোফিয়া আনসারি, এই ভিডিও দেখেই ঘাম...

এই সিনেমার মন বড়ো করতা গানটি সোশ্যাল মিডিয়াতে সকলের মন জয় করতে শুরু। এই গানের ভিডিওতে দুজনকে অত্যন্ত রোমান্টিক ভূমিকায় দেখা গেছে। গানের লিরিক্স এর সাথেই এই গানের মিউজিক সবার মনে একেবারে গেঁথে গেছে।

আরও পড়ুন -  Sunny Leone: দেবের সঙ্গে কোমর দুলিয়ে রোম্যান্স করলেন সানি লিওনি, রইলো ভিডিও

এই সিনেমার আরো একটি গান রয়েছে যেটা আরো বেশি জনপ্রিয় হয়েছিল একটা সময়ে। এই গানটি হল নিরাহুয়া ও আম্রপালি অভিনীত গিরাদ পর্দা। এই গানের ভিডিওটি এখনোও ইউটিউবে অনেক মানুষ দেখে থাকেন।

আরও পড়ুন -  Sebastian Kurz: দুর্নীতির অভিযোগ এবং তদন্ত চলাকালীন পদত্যাগ করলেন অস্ট্রিয়ার চ্যান্সেলর সেবাস্তিয়ান কুর্জ

গানের লিরিক্স লিখেছেন ইন্দু রাজ। এই গানটি গেয়েছেন ইন্দু সোনালী এবং নিরাহুয়া। গানের ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওটি মূলত ইউটিউবে ভাইরাল হয়েছে। এই গানের ভিডিওর নিচে করেছেন মজাদার সব কমেন্ট। অনেকে নিরাহুয়ার প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করেছেন।

Latest News

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম।  মানুষ ঝুঁকিহীন বিনিয়োগে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img