30 C
Kolkata
Sunday, May 5, 2024

Sofia Ansari: ঢিলেঢালা পোশাক ব্রা ছাড়াই সোফিয়া আনসারি, এই ভিডিও দেখেই ঘাম…

Must Read

Sofia Ansari: ঢিলেঢালা পোশাক ব্রা ছাড়াই সোফিয়া আনসারি,এই ভিডিও দেখেই ঘাম…।

এখন সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ জনপ্রিয় নেটদর্শকদের কাছে সোফিয়া আনসারি। নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই ব্যক্ত করেছেন। তার সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণ অনুযায়ী, একাধারে মডেল সাথে অভিনেত্রীও।

নেটজগতে তার অনুরাগীর সংখ্যা দিনে বাড়ছে। তিনি প্রায়ই নিজের ছবি বা ভিডিওর সূত্র নিয়ে চর্চায় আসেন। বেশিরভাগ সময়ই বোল্ড লুকে দেখা দেন সোফিয়া। সেকথা আলাদাভাবে উল্লেখ করার দরকার নেই। সম্প্রতি নিজের সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকের সূত্র ধরেই আবার চর্চায় অভিনেত্রী।

আরও পড়ুন -  Income Tax Department: দিল্লিতে আয়কর দপ্তরের তল্লাশি অভিযান

এখন অভিনেত্রী হিসাবে নেটজগতে দারুন সক্রিয়। তার ইনস্টার পাতায় ১০ মিলিয়নের কাছাকাছি ফলোয়ার্স। তার এক ঝলক পাওয়ার আশায় অপেক্ষা করেনঅগণিত ভক্তরাও। অভিনেত্রী তাদের নিরাশ করেন না। এই মুহূর্তে অভিনেত্রী নিজের বানানো সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র নিয়ে চর্চিত হচ্ছেন একাংশের কাছে।তার বোল্ড লুকে তার বোল্ডনেস ঘায়েল করেছে নেটভক্তদের একাংশকেও।

সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ঝলকে অভিনেত্রীকে প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী রূপেই দেখা গেছে। এদিন রোজ গোল্ড রঙের একটি ছোট রাত পোশাকেই নিজের ঘরে ক্যামেরার সামনে হাজির থাকতে দেখা গিয়েছিল। এদিনের ঝলকে ধমাকেদার মিউজিকের সাথেই নিজের শরীরী খেলার আবেদনের ঝলক সকলের সামনে তুলে ধরেছিলেন।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ জুড়ে রয়েছে শুধু শরীরের খেলা

স্বাভাবিকভাবেই এই ঝলক ঘাম ঝরিয়েছে একাংশের। ঘুম উড়িয়েছে তার ভক্তদের।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img