40 C
Kolkata
Monday, April 29, 2024

Bhojpuri Song: নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, অক্ষরা সিংকে একা পেয়ে, ঘরের দরজা বন্ধ করে দেখবেন

Must Read

সুপারস্টার দীনেশ লাল যাদব ভোজপুরী সিনেমা জগতের অন্যতম। তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। তাঁর ছবি ইউটিউবে আসার পরেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন ছবিটি দেখার জন্য।

ছবিটি ভাইরাল হয়ে যায়। কিন্তু নতুন গানই নয়, অনেক পুরনো দিনের ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো এখনো বেশ জনপ্রিয়তা আছে। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব এক উজ্জ্বল নক্ষত্র।

এখন ভোজপুরী সিনেমাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়। ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন পান্তে।

আরও পড়ুন -  Mahalaya: মহালয়ার আগে খোঁজ পড়ছে রেডিওর, নস্টালজিয়ায় ভাসছে বাঙালি

বোঝা যাচ্ছে, বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ এবং ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে আছে তাঁর ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা বা ভিডিও ইউটিউবে দেওয়ার পরেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

আরও পড়ুন -  SUCI নেতা সুধাংশু জানাকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে রাজ্যজুড়ে আন্দোলনে নামলে SUCI

তিনি ভোজপুরী সিনেমা জগতের থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট। তাঁর মতন তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে সুপার-ডুপার হিট।

পবন সিং এবং অক্ষরা সিং একটি অসাধারণ গান মিডিয়ার ভাইরাল হয়েছে। কিন্তু অনেক পুরনো। বর্তমানেও গানটির যথেষ্ট ক্রেস আছে গানটির কমেন্ট সেকশন বা গানটির লাইক এ গেলেই জানা যাবে।

আরও পড়ুন -  মোবাইলে ফ্রি ফায়ার গেমে আসক্ত হয়ে আত্মঘাতী হলো, দশম শ্রেণীর এক ছাত্র

এই গানটি শুটিং করা হয়েছে সুদুর লন্ডনে। লন্ডনের প্রতিটা জায়গায় এই গানে বেশ সুন্দর বোঝা যাচ্ছে। দুজনের রোমান্স আরো ফুটে উঠেছে। সাধারণত ভোজপুরী এই গান বা নাচ গুলো সাধারণত ভারতের মধ্যেই করা হয়।

‘মা তুঝে সালাম’ সিনেমার ‘লকার মে জাওয়ানি’ গানটি সঙ্গী তাদের মাখোমাখোর রোমান্স মাতিয়ে দিয়েছে দর্শককে। লক্ষ লক্ষ ভিউজ হয়েছে।

Latest News

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img