31 C
Kolkata
Friday, May 17, 2024

মা কালীকে সাক্ষী রেখে আরও কাছাকাছি, কাঞ্চনের বাড়ির পুজোয় শ্রীময়ী মধ্যমণি

Must Read

কাঞ্চন ও শ্রীময়ী নাম দুটো এখন চর্চার কেন্দ্রে উঠে আসছে। টলিপাড়ার অন্য পাঁচজন তারকা জুটিকে পেছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষেই জায়গা করে নিচ্ছেন তাঁরা। আগে বিভিন্ন রাজনৈতিক মঞ্চে একসঙ্গে দেখা যেত কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজকে (Sreemoyee Chattoraj)।

এখন সিনেমা ডেট থেকে শুরু করে বিভিন্ন উৎসব অনুষ্ঠানেও দেখা মেলে দুজনের। এবছর কাঞ্চনের বাড়ির কালীপুজোয় মধ্যমণি হয়ে ধরা দিলেন শ্রীময়ী।

আরও পড়ুন -  সিরিয়ালে এসেই হিট দিয়েই বেপাত্তা, কমছে টেলি অভিনেত্রীদের তালিকা কেন?

গত বছরেও বিধায়ক এবং অভিনেতা কাঞ্চন মল্লিকের ফ্ল্যাটে কালীপুজোয় বিশেষ ভূমিকায় দেখা গিয়েছিলো শ্রীময়ীকে। আগে পৈতৃক ভিটেতে পুজো হলেও গত বছর থেকেই নিজের ফ্ল্যাটে পুজো করা শুরু হয়েছে।

প্রথম বারেই পুজোর যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন শ্রীময়ী। সেজেগুজে ‘কাঞ্চনদা’র ফ্ল্যাটের পুজোয় পৌঁছে গেলেন শ্রীময়ী।

এখন প্রায় দুজনকেই দেখা যাচ্ছে রঙ মিলান্তি পোশাকে। কালীপুজোতেও রঙ মিলিয়ে পোশাক পরলেন যুগলে। লাল সুতোর কাজ করা সাদা পাঞ্জাবিতে দেখা গেল কাঞ্চনকে। লাল সাদা বেগমপুরি শাড়িতে নজর কাড়লেন শ্রীময়ী। অন্য একটি ছবিতে দেখা গেল বেশ ঘনিষ্ঠ ভাবে পাশাপাশি দাঁড়িয়ে দুজনে।

আরও পড়ুন -  Misty Singh: অভিনেত্রী মিষ্টি সিং পার্শ্ব চরিত্রে অভিনয় করেও রাজকীয় জীবনযাপন করেন

শ্রীময়ীর কাঁধে হাত রেখেছেন কাঞ্চন। পুজোর ছবি দুজনেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পর মুহূর্তেই ভাইরাল। নেটিজেনরাও মজা করে নানান কমেন্ট করছেন। পরিস্থিতি যে ট্রোলের দিকে যেতে পারে তা আন্দাজ করে আগেভাগেই পোস্টে কমেন্ট সীমিত করে দিয়েছেন শ্রীময়ী।

প্রায় বছর দুই আগে কাঞ্চন জায়া পিঙ্কি বন্দ্যোপাধ্যায় শ্রীময়ীর বিরুদ্ধে তাঁর স্বামীর সঙ্গে পরকীয়ার অভিযোগ এনেছিলেন। বিতর্কে কান পাতা দায় হয়ে দাঁড়িয়েছিল টেলি দুনিয়ায়।

মাঝে অনেকটা সময় কেটে গিয়েছে। বিতর্কও স্তিমিত হয়েছে। কাঞ্চন পিঙ্কির বিচ্ছেদের মামলার মাঝেই অনেক বেশি স্পষ্ট হয়ে উঠেছেন শ্রীময়ী। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা দেখার মতো। তাঁর সাহসী ছবি এবং ভিডিওগুলি দেখার জন্য অপেক্ষা করে থাকেন নেটদর্শকরা। কাঞ্চনের সঙ্গেও ক্রমশ নিজেকে বেশি করে প্রকাশ্যে নিয়ে আসছেন শ্রীময়ী। কাঞ্চনকে তিনি সর্বসমক্ষে নিজের ‘মেন্টর’, বন্ধু বলেই পরিচয় দেন এই অভিনেত্রী এখনও।

আরও পড়ুন -  Kalipujo: প্রতিমার রঙের প্রলেপ দেওয়ার কাজ চলছে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img