34 C
Kolkata
Sunday, April 28, 2024

জানালেন জেসিয়া, কবে বিয়ে করবেন?

Must Read

মডেল, অভিনেত্রী এবং মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম শোবিজের বর্তমান সময়ের আলোচিত। কয়েক বছর আগেই সালমান মুক্তাদিরের সঙ্গে সম্পর্কের কারণে ব্যাপক আলোচনায় ছিলেন এই তারকা। কিন্তু সেই সম্পর্ক খুব বেশিদিন টেকেনি।

জেসিয়া ইসলাম।

সালমানের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার পর এখন তিনি কারও সঙ্গেই প্রেমের সম্পর্কে নেই জেসিয়া। এবার নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী। সাথে এটাও জানিয়েছেন কত সালে বিয়ে করবেন তিনি?

সম্প্রতি গণমাধ্যমের এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে জেসিয়া বলেন, আমি নতুন কোনো সম্পর্কে জড়াইনি। প্রেমও করছি না। প্রেম করলে সবাই জানত। আপাতত এসব নিয়ে একদমই ভাবছি না। বিয়ে করার কোনো পরিকল্পনা রয়েছে কি না? এমন প্রশ্নের জবাবে জেসিয়া জানান, ২০৩০ সালে বিয়ে করতে এখন আপাতত প্রেম করছি না। ২০৩০ সালে ছেলে পছন্দ করে ওই বছরই বিয়ে করব।

আরও পড়ুন -  ছবি দেখলে বিশ্বাস করবেন না, Zeenat Aman বোল্ড ফটোশুট করলেন ৭১ বছর বয়সে

এই সময়ের মাঝে প্রেম হলে হবে, না হলে নেই। তবে প্রেম হলেও বিয়েটা ২০৩০ সালেই করতে চান বলে জানিয়েছেন জেসিয়া। গত ২৫ আগস্ট ‘এমআর-৯ : ডু অর ডাই’ সিনেমাটি মুক্তি পেয়েছে।

আরও পড়ুন -  প্রবীণ আইনজীবীদের সম্বর্ধনা

সিনেমায় একজন এজেন্টের চরিত্রে কাজ করেছেন জেসিয়া ইসলাম। এই সিনেমাটি তার ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ একটি মাইলফলক বলেই মনে করেন তিনি।

প্রসঙ্গে জেসিয়া বলেন, এই সিনেমার শুটিং করতে গিয়ে প্রচুর পরিশ্রম করতে হয়েছে। বহু ঝুঁকিপূর্ণ শট দিয়েছি, আহতও হয়েছি। বলতে গেলে ‘এমআর-৯’ আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ সিনেমা। এই সিনেমা করতে গিয়েই আমাকে অনেক নতুন কাজ শিখতে হয়েছে। নতুন টার্ম শেখার সাথে বহু ফাইটিংও শিখেছি আমি।
সিনেমাটি নির্মাণ করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর। ‘এমআর-৯’ সিনেমায় জেসিয়া ছাড়া আছেন, এ বি এম সুমন, অমি বৈদ্য, শহীদুল আলম সাচ্চু, আনিসুর রহমান মিলন, টাইগার রবি, হলিউডের অভিনেতা ফ্র্যাংক গ্রিলো, মাইকেল জাই হোয়াইট, নিকো ফস্টার এবং বলিউডের সাক্ষী প্রধান সহ অনেকে।

আরও পড়ুন -  Koneenica Banerjee: কনীনিকার মিষ্টি ফোটোশুট কিয়ার সঙ্গে

ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img