25 C
Kolkata
Sunday, May 12, 2024

ছবি দেখলে বিশ্বাস করবেন না, Zeenat Aman বোল্ড ফটোশুট করলেন ৭১ বছর বয়সে

Must Read

সুন্দরী অভিনেত্রী জিনাত আমান ৭০ দশকের সময় থেকে এখনও পর্যন্ত একই গ্লামার ধরে রেখেছেন। শুরুর সময় থেকেই সকলের নজর কেড়েছিলেন অভিনেত্রী। একাধিক হিট ছবি উপহার দিয়ে গিয়েছেন।  

 বেশ দীর্ঘসময় পর্দা থেকে দূরে থাকলেও, আবারো ধীরে ধীরে মিডিয়া ফ্রেন্ডলি হয়ে উঠছেন। এই মুহূর্তে অভিনেত্রী নিজের বোল্ড ফটোশুটের ঝলকের সূত্র ধরেই চর্চায়।

সম্প্রতি ইনস্টাগ্রামে পা রেখেছেন অভিনেত্রী। ইনস্টার পাতায় পা রাখতেই সকলের ঘুম উড়িয়েছেন। ৭১ বছর বয়সে পা দিয়েও সৌন্দর্যের দিক দিয়ে টেক্কা দিচ্ছেন একাধিক বলি ডিভাকে। এখন একাধিক রিয়্যালিটি শোয়ের মঞ্চে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  শরীর ফ্লান্ট করছেন Janhvi Kapoor ছোট পোশাকে, ছবি দেখে বেহুঁশ ভক্তরা

 নিজের বোল্ড ঝলক শেয়ার করে নিয়েই সকলের নজর কেড়েছেন অভিনেত্রী। তাক লাগিয়ে দিয়েছেন গোটা নেটদুনিয়াকে। ৭১ বছর বয়সী এই অভিনেত্রীকে দেখে হৃদস্পন্দন বেড়েছে ভক্তদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় তার দুই ধরনের লুক ভাইরাল হতে দেখা গিয়েছে। একটি ঝলকে সাদা শার্টে দেখা দিয়েছেন অভিনেত্রী। সাথে সোনালী বর্ডার দেওয়া গোল চশমা এবং মানানসই গোল্ডেন জুয়েলারিও পরেছিলেন।

আরও পড়ুন -  পিসিমনিও বাঁচাতে পারবে না, পুলিশ সুপারকে হুঁশিয়ারি শুভেন্দুর, বিক্ষোভ কর্মসূচি তমলুকে

 ছবিতে সবথেকে বেশি নজর কেড়েছে তার ছবি লাগানো লকেট। বলাই বাহুল্য, এদিন অভিনেত্রীর দিক থেকে চোখ ফেরাতে পারছিলেন না নেটজনতার একাংশ। সেই মুগ্ধতার ঝলক রয়েছে ভাইরাল হওয়া ঝলকের কমেন্টবক্সেই।

এই ঝলকে অভিনেত্রীকে সাদা টপের সাথে কালো ব্লেজারে দেখা গিয়েছিল। এখানেও মানানসই গোল্ডেন জুয়েলারির পাশাপাশি পরেছিলেন মানানসই চশমা। ঠোঁটে বজায় রেখেছিলেন সেই ভুবন ভোলানো হাসিও। নিজের গলার ছবি লাগানো লকেটটিকে আলাদাভাবে গুরুত্ব দিয়েছেন অভিনেত্রী। হাতে নিয়ে তুলেছেন ছবিও।  অভিনেত্রীর এই লকেট বেজায় পছন্দ হয়েছে তার ভক্তদেরও।

উল্লেখ্য, অভিনেত্রীর সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ফটোশুটের ঝলক একটি নামি জুয়েলারি সংস্থার প্রচারের খাতিরেই তোলা হয়েছিল। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। ‘মিসো ডিজাইনস্’এর সাথে কোলাবোরেশনেই নিজের প্রতিটি ঝলক নেটমাধ্যমে শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। উল্লেখ রয়েছে ক্যাপশনে।

আরও পড়ুন -  Virat Kohli: কিং কোহলি ৩টি বিস্ময়কর রেকর্ড গড়লেন, একেই বলে অধিনায়কত্ব

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img