28 C
Kolkata
Saturday, May 18, 2024

‘অনুরাগের ছোঁয়া’-র দীপা কন্ঠে যেন জাদু, লতা মঙ্গেশকরের গান গেয়ে ভাইরাল

Must Read

সবাই প্রায় স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)-কে দীপা নামেই চেনেন। স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-র মাধ্যমে দারুন জনপ্রিয় হয়ে উঠেছেন। তাঁর কাছে আসতে শুরু করেছে শোয়ের প্রস্তাব। কিন্তু অধিকাংশই মাচা শো।

মাচা শো করেই অনেকের সংসার চলে বলে জানিয়েছেন তারকারা। কিন্তু মাচা শোয়ে অধিকাংশ তারকাদের দেখা যায় বেসুরো গান গাইতে। এবার কিন্তু স্বস্তিকা সম্প্রতি এই মিথটাই ভেঙে দিয়েছেন। পূর্ব মেদিনীপুরের একটি গ্রামে শো করতে গিয়েছিলেন স্বস্তিকা। স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে তিনি গান গেয়ে সকলকে মুগ্ধ করেছেন।

আরও পড়ুন -  Short Film: এই শর্টফিল্মে ভরপুর বেডদৃশ্য, দরজা বন্ধ রাখতে হবে

কিংবদন্তী শিল্পী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)-এর গাওয়া আইকনিক গান ‘মঙ্গলদীপ জ্বেলে’ গান গেয়ে দর্শকদের মনে বসে গেছেন স্বস্তিকা। ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। শোয়ে স্বস্তিকার পরনের পোশাকও ছিল যথেষ্ট শালীন। গাঢ় নীল রঙের সাটিনের কো-অর্ড সেট পরেছিলেন। নিয়েছিলেন হালকা মেকআপ। চুল খোলা রেখেছিলেন স্বস্তিকা।

আরও পড়ুন -  প্রিয়া প্রকাশের মতো চোখে চোখে কথা, এই অভিনেত্রীর চোখ দেখে দর্শকরা বলছেন ড্রিম গার্ল, কে এই অভিনেত্রী?

রায়দীঘির মেয়ে স্বস্তিকা টেলিভিশনে আত্মপ্রকাশ করেছিলেন ‘সরস্বতীর প্রেম’ ধারাবাহিকের মাধ্যমে। অভিনেত্রী হওয়ার পথে মা-বাবার সমর্থন ছিল।

সম্প্রতি পশ্চিমবঙ্গ সরকার আয়োজিত ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস 2023’-এর মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র হাত সেরা জুটির পুরস্কার গ্রহণ করেছেন স্বস্তিকা এবং তাঁর সহ-অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন -  Sofia Ansari: ঢিলেঢালা পোশাক ব্রা ছাড়াই সোফিয়া আনসারি, এই ভিডিও দেখেই ঘাম...

বর্তমানে স্বস্তিকার সাথে দিব্যজ্যোতির সমস্যার গুঞ্জনে সরগরম স্টুডিওপাড়া। স্বস্তিকা এই বিষয়ে মুখ না খুললেও দিব্যজ্যোতি সায় দিয়েছেন। তিনি আশ্বাস দিয়েছেন, ঝগড়া যেমন হয়েছে, তেমন মিটেও যাবে।

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img