39 C
Kolkata
Friday, May 3, 2024

VIDEO: দুর্দান্ত বেলি ডান্স সুন্দরী যুবতীর ‘রাম লীলা’ গানে, পাতলা কোমরের দিকে তাকিয়ে রয়েছে

Must Read

VIDEO: দুর্দান্ত বেলি ডান্স সুন্দরী যুবতীর ‘রাম লীলা’ গানে, পাতলা কোমরের দিকে তাকিয়ে রয়েছে।

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া, এই প্রজন্মের সামনে বিনোদনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। তাদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটিয়ে থাকেন এই সোশ্যাল মিডিয়ার পাতাতে। সোশ্যাল মিডিয়া আবার তার নেটদর্শকদের নিরাশ করে না বিনোদনের রসদে।

বিনোদনের রসদ হিসাবে উপস্থাপন করেন অনেকেই। সম্প্রতি সেই রকম এক ঝলক সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই একাংশের মাঝে চর্চার আলোয় পড়েছে।

আরও পড়ুন -  স্বপ্না চৌধুরী লাল স্কার্ফ হাওয়াতে নাড়িয়ে নাচ দেখালেন, দর্শকরা হা করে দেখলেন

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে একজন দক্ষ বেলি নাচ শিল্পীর দেখা গিয়েছে। সেই ঝলকে বলিউডের অন্যতম চাটবাস্টার হিট গান ‘রাম চাহে লীলা চাহে’র তালেই চোখে পরেছে একাংশের। ‘রাম লীলার’ এই দুর্দান্ত গানের তালে নজরকাড়া নৃত্য পরিবেশন নিঃসন্দেহে দর্শকদের কাছ থেকে প্রশংসা এসেছে তার ভিডিওতে।

 

View this post on Instagram

 

A post shared by R✿✿pAし (@roopal._.25)

তিনি এদিন ভিডিওটি বানানোর সময় নীল এবং কালো রঙের মানানসই পোশাকেই দেখা দিয়েছে। সাথে হালকা মেকাপ, চুলে খোঁপাও বেঁধেছিলেন। নাচের সাথে শরীরের ভাবভঙ্গিতেও চোখ আটকেছে দর্শকদের।

আরও পড়ুন -  যৌবন চুয়ে পড়ছে, সুইমিং পুলে ভেজা শরীরের উষ্ণতা বাড়িয়ে দিলেন পুনম দুবে, ভক্তদের চাহিদা মেটালেন VIDEO

এই সময়ে একাধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম আছে। সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে পপুলার ইনস্টাগ্রাম। এখনকার প্রজন্ম নিজেদের বেশি পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ফেসবুকের পরেই ব্যবহার করেন ইনস্টাগ্রামকে। তার একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর দিলে।

আরও পড়ুন -  Hello Mini: বড়দের সামনে দেখবেন না, এই ওয়েব সিরিজ, নিজেরই লজ্জা লাগবে

রোজ প্রতিমুহূর্তে এমন এক বা একাধিক ঝলক ভাইরাল হচ্ছে নেটদর্শকদের সামনে।সম্প্রতি তেমনি উল্লেখ্য ঝলকটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায় আরও একটি নতুন ঝলক।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img