37 C
Kolkata
Friday, May 17, 2024

Team India: অধিনায়ক পরিবর্তন হবে বিশ্বকাপের পর, রোহিতের পর দায়িত্ব পেতে চলেছেন এই ক্রিকেটার

বর্তমানে ভারতীয় দলে অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন দুজন ক্রিকেটার।

Must Read

এখন ভারতীয় দল অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বে শ্রীলংকার মাটিতে এশিয়া কাপ খেলতে ব্যস্ত। ভারতীয় দল চলতি এশিয়া কাপে সুপার-৪ এ জায়গা নিশ্চিত করেছে।

জানিয়ে রাখি, এশিয়া কাপের মেগা আসর শেষ হতে না হতেই একদিনের বিশ্বকাপের জন্য প্রস্তুতি শুরু করবে টিম ইন্ডিয়া। এশিয়া কাপের মেগা ফাইনাল ১৭ই সেপ্টেম্বর অনুষ্ঠিত হওয়ার পরেই শুরু হবে বিশ্বকাপের গ্রুপ পর্যায়ের খেলা। উল্লেখ্য, ২০২৩ একদিনের বিশ্বকাপে ভারত ৫ই অক্টোবর প্রথম ম্যাচ খেলতে নামবে।

আরও পড়ুন -  Bhupinder Singh: প্রখ্যাত সঙ্গীতশিল্পী ভূপিন্দর সিং মারা গেছেন

এদিকে, বিশ্বকাপের মেগা আসর কাছে আসতেই শুরু হয়েছে ভারতীয় টিমে তীব্র জল্পনা। অনেকেই মনে করছেন, আসন্ন এই বিশ্বকাপ হতে চলেছে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ।

এই তালিকায় উঠে এসেছে ভারতের প্রাক্তন ক্রিকেটের বিরাট কোহলির নামও।স্বাভাবিকভাবে প্রশ্ন উঠতে শুরু করেছে, রোহিত শর্মার পরে ভারতীয় দলে অধিনায়কত্ব কে পেতে চলেছে?

আরও পড়ুন -  রোহিতের একাধিক রেকর্ড বিশ্বকাপে সিক্সারে, পয়েন্টস টেবিলের শীর্ষে বিরাট কোহলিরা

আপনাদের বলি, বর্তমানে ভারতীয় দলে অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন দুজন ক্রিকেটার। ভারতের উইকেট রক্ষক ঋষভ পন্থের নাম এই তালিকায় থাকলেও জাতীয় দলে তার প্রত্যাবর্তন নিয়ে এখনও সংশয় রয়েছে। স্বাভাবিকভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এই জায়গায় এগিয়ে রয়েছেন ভারতের তুখোর অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

আরও পড়ুন -  কিউইদের মুখোমুখি ডাচরা ২৭ বছর পর বিশ্বমঞ্চে

এখন তিনি রোহিত শর্মার ডেপুটি হিসেবে নিজের দায়িত্ব পালন করছেন। জাতীয় দলের টি-টোয়েন্টি ফরম্যাটে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেওয়ার পাশাপাশি আইপিএলেও গুজরাটের জন্য যথেষ্ট ভালো অধিনায়কত্ব করেছেন।মনে করা হচ্ছে, রোহিতের পর ভারতীয় দলের গুরু দায়িত্ব তুলে দেওয়া হতে পারে।

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img