32 C
Kolkata
Friday, May 3, 2024

গলাকেটে হত্যা, ধর্ষণে ব্যর্থ হয়ে বিমানসেবিকাকে

Must Read

এক ঝাড়ুদার বিমানসেবিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে গলা কেটে হত্যা করেছে বিক্রম অটওয়াল নামে এক যুবক। ঘটনাটি ঘটে রবিবার (৩ সেপ্টেম্বর) মুম্বাইয়ের আন্ধেরিতে।

নিহত বিমানসেবিকার নাম রুপাল ওগ্রে। তিনি ছত্তিশগড় বাসিন্দা। এয়ার ইন্ডিয়াতে চাকরি পাওয়ার পর এপ্রিলে তিনি মুম্বাই আসেন। তার বোনের সঙ্গে থাকতেন। ঘটনার সময় বোন মুম্বাইয়ের বাইরে ছিলেন।

রুপাল ওগ্রে, সে ঝাড়ুদারকে বিভিন্ন সময় নিজের কাজের জন্য ডাকতেন। কথামত কাজ করে দিতেন। এই সুযোগটা নিয়েছে সেই ঝাড়ুদার। বুধবার (৬ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নাল।

সম্প্রতি তার বোন ও প্রেমিক দু’জনেই মুম্বাইয়ের বাইরে ছিলেন। এরপর তার মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় সন্দেভাজন হিসেবে ৪০ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত ওই ব্যক্তির নাম বিক্রম অটওয়াল। তিনি ওই অ্যাপার্টমেন্টে ঝাড়ুদার হিসাবে কাজ করতেন।

আরও পড়ুন -  কিং খানের ‘জওয়ান‘ নতুন রেকর্ড বলিউডের ইতিহাসে, ৭০০ কোটি টাকার বক্স অফিসে পা দিল

ফ্রি প্রেস জার্নাল বলছে, ২৪ বছর বয়সী এয়ার হোস্টেস রুপাল ওগ্রেকে গলা কেটে হত্যা করার অভিযোগে গ্রেপ্তার হওয়া ৪০ বছর বয়সী এই অভিযুক্তকে মঙ্গলবার আন্ধেরির স্থানীয় আদালতে হাজির করে পুলিশ।

পেশায় ঝাড়ুদার বিক্রম স্বীকার করেন, তিনি রুপাল ওগ্রেকে ধর্ষণ করতে চেয়েছিলেন। তিনি ব্যর্থ হন, গলাকেটে হত্যা করেন।

শুনানি শেষে আদালত আসামিকে তিন দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন -  Team India: অধিনায়ক পরিবর্তন হবে বিশ্বকাপের পর, রোহিতের পর দায়িত্ব পেতে চলেছেন এই ক্রিকেটার

সংবাদমাধ্যম বলছে, অনেকবার ফোন করেও রুপালের কোনও সাড়া পাচ্ছিলেন না পরিবারের সদস্যরা। তখন বাধ্য হয়ে বন্ধুদের খোঁজ নিতে বলেছিলেন। বন্ধুরা এসে ফ্ল্যাটটি ভেতর থেকে তালাবন্ধ দেখতে পেয়ে খবর দেয় পুলিশে। পরে পুলিশ এসে গত রবিবার রাত ১১টার দিকে ভেতরে প্রবেশ করলে ফ্ল্যাটের বাথরুমের কাছে তাকে মৃত অবস্থায় দেখতে পাওয়া যায়।

কয়েক ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর বিক্রম অটওয়াল স্বীকার করে, হত্যাকাণ্ডের দুই দিন আগে গত শুক্রবার রুপাল ওগ্রের সঙ্গে তার ‘ঝগড়া’ হয়েছিল। পরিচ্ছন্নতার কাজ সঠিকভাবে না করার জন্য তাকে ‘বকাঝকা’ করেছিলেন রুপাল।

এক পুলিশ কর্মকর্তার ঊদ্ধৃতি দিয়ে ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, রুপাল ওগ্রেকে ধর্ষণ করার উদ্দেশ্যে ধারালো বস্তু নিয়ে ওই নারীর ফ্ল্যাটে গিয়েছিলো বিক্রম।

আরও পড়ুন -  মধুর উপকারিতা, কিছু উল্লেখযোগ্য উপকারিতা

ভিকটিমকে ধর্ষণের জন্য সে প্রথমে মাটিতে ফেলে দেয়, ওই নারী নিজেকে দৃঢ়ভাবে রক্ষা করায় ব্যর্থ হয় সে। নিজেকে বাঁচাতে ওই নারী অভিযুক্তকে ধাক্কা দেয়, হাত দিয়ে আঘাত করে ও লাথি মারে। অভিযুক্তের সারা শরীরে আঁচড়ের চিহ্ন রয়েছে, সেখানে ধস্তাধস্তির প্রমাণ পাওয়া যায়।

ওই কর্মকর্তা আরও জানান, একপর্যায়ে ওই নারী ফ্ল্যাটের প্রধান দরজা দিয়ে বাইরে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন অভিযুক্ত বিক্রম আতঙ্কিত হয়ে পড়েন ও ভুক্তভোগীকে গলাকেটে হত্যা করে।

ছবিঃ ফ্রি প্রেস জার্নাল।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img