27 C
Kolkata
Saturday, May 11, 2024

বিবাহিত পুরুষরা এই ওয়েব সিরিজ দেখবেন, সাহসী দৃশ্য রয়েছে

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। এখন শুধু টেলিভিশন অথবা সিনেমা হল নয়, আপনি মোবাইলের পর্দায় দারুন দারুন সব কনটেন্ট দেখতে পাবেন। সেই কারণে এখনকার দিনে পাল্লা দিয়ে বাড়ছে ওয়েব সিরিজের ঊর্ধ্বমুখী।

সম্প্রতি,কিছু এমন রয়েছে যেখানে খুব হট ও বোল্ড কন্টেন্ট আপনারা দেখতে পাবেন। সেইরকম একটি ওয়েবসাইট বিবাহিত পুরুষদের জন্য চলে এলো দারুণ ওয়েব সিরিজ,অবশ্যই বন্ধ ঘরে একা দেখতে হবে। সম্প্রতি, নেট ভক্তদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা ফেলেছে এই ওয়েব সিরিজটি।

ওয়েব সিরিজের নাম হলো তোফা। সম্প্রতি এই ওয়েব সিরিজের দ্বিতীয় পর্বের ট্রেলার রিলিজ হয়েছে। প্রকাশের সাথে সাথেই ভক্তদের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এখানে প্রচুর হট দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ আপনি দারুন ভাবে এনজয় করতে পারেন।

আরও পড়ুন -  গ্রামাঞ্চলে কোভিড-১৯এর নমুনা পরীক্ষার জন্য সস্তার কিট তৈরির উদ্যোগ

ওয়েব সিরিজটি ২০ জুন থেকে স্ট্রিম করা শুরু করেছে। এখানে সুন্দর গ্রামীণ পরিবেশের উপরে ভিত্তি করে তৈরি হয়েছে। এই ওয়েব সিরিজে কিছু দৃশ্য রয়েছে, আপনাকে পাগল করে তুলবে। এই ওয়েব সিরিজে এমন অন্তরঙ্গ দৃশ্য রয়েছে, যা হয়তো কল্পনাও করতে পারবেন না।

আরও পড়ুন -  অবৈধখাদান ডোজারিং করে বন্ধ করা হলো

তোফা ওয়েব সিরিজ এর প্রথম অংশটি দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছিল। জনপ্রিয়তা দেখে নির্মাতারা একই সাথে দ্বিতীয় অংশের ঘোষণা দিয়েছিলেন। দীর্ঘ প্রতীক্ষার পর এবার এই ওয়েব সিরিজের দ্বিতীয় পর্বের ট্রেলার প্রকাশিত হয়েছে। এখানে ট্রেলার দেখেই মনে হচ্ছে গল্পটা অত্যন্ত স্পেশাল হবে।
তোফা সিরিজের গল্প এইরকম, একটি গ্রামের নারীকে কেন্দ্র করে গড়ে উঠেছে। স্বামী কাজের জন্য শহরে থাকেন। বাড়ি থেকে দূরে থাকার জন্য সে তার বন্ধুর হাত দিয়ে স্ত্রীর জন্য কিছু উপহার পাঠায়। বন্ধুটি এবং তার স্ত্রীকে সেই উপহার দিয়ে দেয়।

আরও পড়ুন -  মার্কিন কর্মকর্তার পদত্যাগ, ইসরায়েলকে অস্ত্র দেয়ায়

তারপর সেই বন্ধুর সঙ্গে সেই মহিলার শারীরিক সম্পর্ক তৈরি হয়। দুজনে একে অপরের সাথে সময় কাটায়। সেই সময় ওই মহিলার শ্বশুর বাড়ির লোকজনের এই বিষয়টি নজরে পরে। পরবর্তী গল্পটা আরো আকর্ষণীয় ও গল্পে বেশ কিছু টুইস্ট আছে।

এই গল্প এগোলে জানা যায় ওই মহিলার শ্বশুরবাড়ির লোকজন তার প্রতি বেশ আকৃষ্ট। তোফা ২ ওয়েব সিরিজের গল্পটি আরো বেশি জটিল। একটু অপেক্ষা।

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img