42 C
Kolkata
Monday, April 29, 2024

টকটকে লাল গোলাপ মালাইকার হাতে, পরনে কালো পোশাক, এই ছবি ইন্টারনেটে তাপমাত্রা বাড়ছে

Must Read

জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা বলিউডের। তিনি কোনো না কোনো কারণে মিডিয়ায় চলে আসেন। চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো পোশাক নিয়ে, কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে।

নানান কারণে নেটিজেনদের কাছে কটাক্ষের শিকারও হতে হয় তাকে। কিন্তু সেইসমস্ত বিষয়কে কোনদিনই পাত্তা দিতে নারাজ। এই মুহূর্তে অভিনেত্রী নিজের সাম্প্রতিক চটকদার লুককে কেন্দ্র করেই চর্চার আলোয় রয়েছেন।

আরও পড়ুন -  DDLJ-র কাজলের ছোট বোনকে মনে পরে? এখন দেখুন পুরো বদলে গেছে, ২৪-এ কেমন দেখতে হয়েছে

ফিটনেস ফ্রিক মালাইকা। তাঁর কেরিয়ারের শুরুর সময় থেকেই অভিনেত্রী নিজের ফিটনেস এবং ফিগার নিয়ে ভীষণভাবে সচেতন। অভিনেত্রীর অনুরাগীদের একথা অজানা নয়। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসেন নিজের ফিটনেসের সূত্র নিয়ে। সেই সূত্র ধরে খাওয়া-দাওয়ার ক্ষেত্রেও যথেষ্ট বিধি নিয়ম মেনেই চলেন তিনি।

খুব সম্প্রতি অভিনেত্রী একটি বড় ইভেন্টে হাজির হয়েছিলেন। সাম্প্রতিক ডিজাইনার পোশাক নিঃসন্দেহে নজর কেড়েছে সমগ্র মিডিয়ামহলের সাথে নেটদর্শকদেরও। কালো ওয়ান সাইডেড অফশোল্ডার লং পোশাকে এদিন তার মারকাটারি ফিগার ছিল স্পষ্ট। সাদা বড় কাপড় দিয়ে ডিজাইন করা ছিল এই পোশাকে, পিছনের দিকে অনেকটাই ঝোলানো ছিল। কালো মানানসই স্টিলেটোও ছিল পায়ে। খোলা চুলে, নিউড মেকাপ নিয়েছিলেন। হাতে লাল গোলাপ নিয়ে গাড়ির সামনে দাঁড়িয়েও দিয়েছিলেন বোল্ড পোজ।একাধিক ঝলকে নিজের ফিগার স্পষ্টভাবেই ফ্লন্ট করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Aastha Sharma (@aasthasharma)

আপাতত, মালাইকার এই সাম্প্রতিক ঝলক হুঁশ উড়িয়েছে তার প্রিয় ভক্তদের। তার ঝলক তার শেয়ার করে নেওয়া ছবিগুলির কমেন্টবক্সে নজর নিলে চোখে পরবে। উল্লেখ্য, এদিন অভিনেত্রীর লুক সেট করতে যাদের যাদের কৃতিত্ব রয়েছে, তাদের প্রত্যেককেই নিজের ছবির নীচে মেনশন করে দিয়েছেন মালাইকা নিজে।

আরও পড়ুন -  করণ জোহরকে এক হাত নিলেন দিব্যা আগরওয়াল, বলিউডের রাজা মনে করেন নিজেকে !

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img