29 C
Kolkata
Wednesday, May 15, 2024

WWE ম্যাচ দিল্লি মেট্রোর ভিতরেই, মহিলাদের এই রকম লড়াই দেখে যাত্রীরা চমকে গেলেন ( Viral Video)

দিল্লি মেট্রোর মধ্যে মহিলাদের রীতিমতো মারামারি করছেন। মনে হচ্ছে মেট্রোরেলের ভিতর WWE ম্যাচ চলছে

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে ভাইরাল হচ্ছে কিছু না কিছু ভিডিও। যেমন গানের সাথে ডান্স বা যন্ত্রাংশ বানিয়ে ভাইরাল হওয়ার লড়াইয়ে অংশগ্রহণ করছেন বহু মানুষ।

আজকে যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝোড় তুলেছে সেটি সম্পূর্ণ অন্য স্বাদের। ভিডিওটি দেখলে নিশ্চিত যে, আপনি না হেসে থাকতে পারবেন না।

জানিয়ে রাখি, এখন মেগা শহর গুলিতে পাবলিক ট্রান্সপোর্ট হিসেবে মেট্রো রেলের চাহিদা বেড়ে চলেছে। বিশেষ করে অফিসে যাওয়ার জন্য কর্মচারীরা ব্যবহার করছেন মেট্রোরেল। কলকাতা, মুম্বাই, দিল্লি এবং হায়দ্রাবাদ সহ একাধিক মেগা শহরে মেট্রো রেলের মাধ্যমে যোগাযোগ ব্যবস্থার উন্নতি হয়েছে চোখে পড়ার মতো।

আরও পড়ুন -  Jacqueline Fernandez: ৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত, অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের

মেট্রো রেল ব্যবস্থাকে অনেকেই বিনোদনের কেন্দ্রবিন্দু করে তুলেছে। কখনও মেট্রোরেলের মধ্যে একত্রে গান করা বা একত্রে ডান্স করে ভাইরাল হচ্ছেন তরুণ-তরুণীরা। কখনও বাঁশি অথবা গিটার বাজিয়ে মেট্রোরেলকে বিনোদনের ক্ষেত্র বানিয়ে নিচ্ছেন। সম্প্রতি এমন একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, দেখার পর মেট্রোরেল সম্পর্কে ধারণা কিছুটা পাল্টে যাবে।

জানিয়ে রাখি, সম্প্রতি সোশ্যাল মিডিয়া সাইট তথা ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট “ঘর কা কালাশ” দ্বারা কয়েক সেকেন্ডের ভিডিও শেয়ার করা হয়েছে। এখানে দেখা যাচ্ছে, দিল্লি মেট্রোর মধ্যে একদল মহিলা রীতিমতো মারামারি করছেন। দেখে মনে হবে মেট্রোরেলের ভিতর WWE ম্যাচ হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হওয়া মাত্রই রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে নেটিজেনদের মাধ্যমে।

আরও পড়ুন -  “স্বচ্ছ কর ব্যবস্থা-সৎব্যক্তিদের সম্মান জানানো”-র জন্য প্ল্যাটফর্মের সূচনা করেছেন প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img