29 C
Kolkata
Wednesday, May 15, 2024

খোলামেলা দৃশ্যে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী ক্যামেরার সামনে, একলা দেখবেন (Bold Web Series)

এখনকার দিনে ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকে

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। এই সময়ে বা এখন সিনেমা সিরিয়ালের সাথে যুক্ত হয়েছে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে ওয়েব সিরিজ। প্রযুক্তির সাথে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকেও। কারণ করোনার পর থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে মানুষ। আর সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ জুড়ে রয়েছে শুধু শরীরের খেলা

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় রোজ কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। এইগুলি সব যৌনতায় ভরা ওয়েব সিরিজ।

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। কিছু ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করে ফেলে। আজকে এই ধরনের একটি ওয়েব সিরিজের কথা বলবো যা রিলিজ হয়েছে উল্লু অ্যাপে। অন্যান্য সিরিজের মতই এই ওয়েব সিরিজ রিলিজ করতেই তা ব্যাপক ভাইরাল ইন্টারনেট জগতে।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ ১৮ + না হলে ভুলেও দেখবেন না, বড়দের চোখে ঘুম নেই

রিলিজ হওয়া ওয়েব সিরিজের নাম ‘খিড়কি‘ পার্ট ২। এই ওয়েব সিরিজের প্রথম পার্ট ব্যাপক জনপ্রিয় পেয়েছিলো ওয়েব সিরিজপ্রেমীদের কাছে। সদ্য রিলিজ হওয়া ট্রেলারটি এই রকম, একজন মধ্যবয়সী পুরুষ তার বাড়ি থেকে বেরিয়ে আসা এক তরুণীর দিকে তাকিয়ে। তার কাছে এসে বলে যে “ভাগ্য, রকেট ও মহিলাদের লালসা একজন পুরুষকে যে কোনও জায়গায় নিয়ে যেতে পারে”। একই ট্রেলারে, অপর এক যুবতীকে গোলাপী সালোয়ার স্যুটে তার দরজায় কারও জন্য অপেক্ষা করতে দেখা গেছে। এর মধ্যে একজন বসকে তার কেবিনে তার সেক্রেটারির সাথে শারীরিক সম্পর্ক করতে দেখা যায়। ওয়েব সিরিজের কিছু ঝলক দেখে নিতে পারেন এখানে।

আরও পড়ুন -  Ullu Series: Ullu-র এই কয়েকটি ওয়েব সিরিজ, দরজা লক করে দেখতে হবে

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img