35 C
Kolkata
Tuesday, May 14, 2024

ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত যুবতী পঞ্চায়েত প্রধানের সঙ্গে, সাহসিকতার সব সীমা অতিক্রম করলো ওয়েব সিরিজটি

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। প্রাইম প্লে ওটিটি গুটি গুটি করে জায়গায় করে নিচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায়। পর পর অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম হচ্ছে প্রাইম প্লে-তে।

এই ওয়েব সিরিজগুলির সমাজের বিভিন্ন সমস্যা সম্পর্কে বিভিন্ন বার্তাও দিচ্ছে। এই রকম একটি ওয়েব সিরিজ হল ‘কভি ইয়ে কভি উও’। চলতি বছর প্রাইম প্লে ওটিটিতে রিলিজ করেছে।

আরও পড়ুন -  মহারাষ্ট্রের লাতুরে ৮,৭৯৭ জন দিব্যাঙ্গজনকে সাহায়ক সরঞ্জাম এবং সাহায্য প্রদানের জন্য এডিআইপি শিবিরের ই-সূচনা করেছেন শ্রী থেওরচাঁদ গেহলট

বাংলা, হিন্দি এবং দক্ষিণ ভারতীয় ভাষায় স্ট্রিম হয়েছে ‘কভি ইয়ে কভি উও’। প্রতি শুক্রবার এই ওয়েব সিরিজের নতুন পর্ব স্ট্রিম হচ্ছে।

‘কভি ইয়ে কভি উও’-র প্রেক্ষাপট হচ্ছে গ্রামীণ সমাজ। গ্রামের একটি বাড়ির কাজের মেয়ে ওই পরিবারের কর্তার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। ওই ব্যক্তিকে পঞ্চায়েতে ডেকে পাঠানো হয় বিশেষ কারণে। সে দেরিতে পৌঁছালে পঞ্চায়েত প্রধান তাকে বকাবকি করে।

আরও পড়ুন -  IPL 2023: সাকিব আল হাসান নাম সরিয়ে নিতে বাধ্য হচ্ছেন IPL থেকে, এই কারণে

কাজের মেয়েটির প্রেমিক তাকে ব্যবহার করে নিজের স্বার্থসিদ্ধির জন্য। সে মেয়েটিকে পঞ্চায়েত প্রধানের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার পরামর্শ দেন।

মেয়েটি পঞ্চায়েত প্রধানের কাছে গিয়ে বলে, সে অন্য একজন ব্যক্তিকে ভালোবাসে। পঞ্চায়েত প্রধান তাকে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার শর্ত দেয়। মেয়েটি সেই শর্ত মঞ্জুর করে। পঞ্চায়েতের সভায় পঞ্চায়েত প্রধান কাজের মেয়েটির পক্ষ না নিয়ে অন্য একটি মেয়ের পক্ষ নেয়।

আরও পড়ুন -  নতুন ওয়েব সিরিজ ‘অনোখা রিশতা’, প্রতি সেকেন্ডে আছে ভরপুর যৌন দৃশ্য, Bold Web Series

পরে দেখা যায়, ওই মেয়েটির সাথেও পঞ্চায়েত প্রধানের শারীরিক সম্পর্ক স্থাপিত হয়েছে। পরিস্থিতি ঘোরালো হতে শুরু করে। ভবিষ্যতে ঘটনা কোন দিকে যাবে, জানতে হলে দেখতে হবে প্রাইম প্লে-র সাবস্ক্রিপশন নিয়ে।

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img