42 C
Kolkata
Monday, April 29, 2024

তাসনিয়া ফারিণ হানিমুনে

Must Read

তাসনিয়া ফারিণ হানিমুনে।

অভিনেত্রী তাসনিয়া ফারিণ ছোটপর্দার খুব জনপ্রিয়। প্রায় আট বছর প্রেমের পর গত ১১ আগস্ট বিয়ে করে নিলেন। তাঁর স্বামীর নাম শেখ রেজওয়ান রাফিদ আহমেদ। ১৪ আগস্ট দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে এই বিয়ে সম্পন্ন হয়েছে।

অভিনেত্রীর বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই তোলপাড় নেটমাধ্যমে। এবার খুবই সাধারণ প্রশ্ন, হানিমুনে কোথায় যাচ্ছেন তাসনিয়া ফারিণ? অবশেষে এ প্রশ্নের উত্তর জানা গেছে।

আরও পড়ুন -  তৃণমূল কংগ্রেসে বড় পরিবর্তন, বাদ পড়লেন ফিরহাদ, অরূপ ও মৌসম সহ অনেকে

এখন তিনি সমুদ্রঘেরা দ্বীপরাষ্ট্র মালদ্বীপে অবস্থান করছেন অভিনেত্রী এবং স্বামী।

তাসনিয়া ফারিণ গণমাধ্যমকে জানিয়েছেন, আমাদের দুজনের সুন্দর সময় কাটছে। জায়গাটি ভীষণ সুন্দর। এখানে সমুদ্রঘেরা অনেকগুলো রিসোর্ট। প্রাইভেট একটি রিসোর্টে আছি আমরা। কী সুন্দর জায়গাটি! মালদ্বীপ আমার পছন্দের জায়গা। বলতে পারেন, বিয়ের পর এ কারণেই এখানে আসা। আগেও একবার ভাইকে সঙ্গে করে মালদ্বীপে এসেছিলাম। এবারকার আসাটা ভিন্ন। অন্যরকম ভালো লাগা এবং আনন্দের।

আরও পড়ুন -  অভিনেত্রী ‘গান্দি বাত’ এর Mahima Gupt বাথরুমের ভিতরে পা তুলে এই ভিডিও করলেন, সামলাতে পারবেন না দেখলে

হানিমুন শেষ করে শিগগিরই দেশে ফিরবেনও বলেও জানিয়েছেন তারা। আগামী মাস থেকে যুক্তরাজ্যে নতুন চাকরিতে জয়েন করবেন তার স্বামী। আবার শুটিংয়ের কাজে অস্ট্রেলিয়ায় যাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন -  ভিডিও ভাইরাল তুষির!

প্রসঙ্গত, ২০১৭ সালে ‘আমরা আবার ফিরব কবে’ নামের একটি নাটকের মাধ্যমে অভিনয়ে ডেবিউ হয় তাসনিয়া ফারিণের। তারপর টিভি নাটক, ওয়েব ফিল্ম এবং ওয়েব সিরিজে দেখা গেছে। পাশাপাশি কলকাতাতে ‘আরো এক পৃথিবী’ সিনেমায়ও দেখা গেছে।

ছবিঃ সংগৃহীত।

Latest News

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো।  আবার শুরু হচ্ছে নতুন ট্রেন পরিষেবা গুয়াহাটি ও নিউ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img