41 C
Kolkata
Sunday, April 28, 2024

Rajinikanth: ছুটি ঘোষণা সিনেমা দেখার জন্য রজনীকান্তের

Must Read

ছুটি ঘোষণা সিনেমা দেখার জন্য রজনীকান্তের।

জনপ্রিয় অভিনেতা এবং দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত। আগামী ১০ আগস্ট মুক্তি পাচ্ছে রজনীকান্তের নতুন সিনেমা ‘জেইলার’।

চেন্নাই এবং বেঙ্গালুরুর বিভিন্ন অফিসে ১০ আগস্ট ছুটি ঘোষণা করা হয়েছে। তাহলে কর্মীরা প্রথম দিনেই সিনেমাটি দেখতে পায়।

আরও পড়ুন -  "দ্রোপদী দ্য হরর নাইট" চলচিত্রের সাংবাদিক সম্মেলন

শুধু তাই নয়, বিভিন্ন অফিসে কর্মীদের বিনামূল্যে টিকিটও দেয়া হয়েছে। এমন তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম। দীর্ঘ দুই বছর পর নতুন সিনেমা নিয়ে আসছেন। সেই জন্য তামিলনাড়ুতে বিরাজ করছে তুমুল উচ্ছ্বাস-উন্মাদনা। সিনেমাটি দেখার জন্য উন্মুখ হয়ে আছেন তাঁর দর্শকরা।

আরও পড়ুন -  দেশীয় উৎপাদন পদ্ধতিতে সরকার সার শিল্পকে পুনরুজ্জীবিত করার প্রয়াস চালাচ্ছে

‘ইউনো অ্যাকুয়া কেয়ার’ নামের একটি প্রতিষ্ঠানের ছুটির ঘোষণা ইতোমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই নোটিশে বলা হয়েছে, সুপারস্টার রজনীকান্তের ‘জেইলার’ সিনেমা মুক্তি উপলক্ষে ১০ আগস্ট আমরা ছুটি ঘোষণা করছি। সাথে পাইরেসি বন্ধে উৎসাহ দিতে আমরা আমাদের প্রাক্তন কর্মীদেরও বিনামূল্যে টিকিট সরবরাহ করছি।

আরও পড়ুন -  অনুরোধ জানালেন আমির খান

২০০ কোটির টাকার বাজেটে ‘জেইলার’ নির্মাণ করেছেন নেলসন। অ্যাকশন ঘরানার এই সিনেমাতে রজনীকান্তের সঙ্গে রয়েছেন, জ্যাকি শ্রফ, প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, তামান্না ভাটিয়া, রাম্য কৃষ্ণান এবং যোগী বাবুসহ আরও অনেক তারকা।

সূত্রঃ হিন্দুস্তান টাইমস। ছবিঃ সংগৃহীত।

Latest News

Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল

Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল।   নাচের দুনিয়ায় মুসকান বেবি অন্যতম নাম। তিনি ভরা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img