29 C
Kolkata
Sunday, May 12, 2024

“দ্রোপদী দ্য হরর নাইট” চলচিত্রের সাংবাদিক সম্মেলন

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ   কলকাতা প্রেস ক্লাবে “দ্রোপদী দ্য হরর নাইট” চলচিত্রের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেলো। উপস্থিত ছিলেন ছবির নায়ক-নায়িকা-পরিচালকসহ পুরো টিমটা। নায়িকা ঋত্বিকা সেন বলেন, এখনে আমার চরিত্র আর পাঁচটা বাংলা ছবির থেকে সম্পূর্ণ আলাদা। এই ধরনের চরিত্রে বাংলার দর্শক আমাকে প্রথম দেখবে, আশাকরি ভালো লাগবে। চরিত্রে নাম রানী, বিশদে চরিত্রে দেখবেন। বাকিটা না হয় রহস্যই থাক।

ছবির প্রধান আকর্ষণ থ্রিল ও রহস্য, নায়ক অভিক বললেন এটা আমার প্রথম ছবি। পরিচালক সুকুমারদা ও বৌদি আমাকে সুযোগ দিয়েছে। শিল্পী ও কলাকুশলীরা বলেন, আশাকরি পর্দায় দেখলে ভালো লাগবে। অভিকের সুরে গান ভালই লাগবে। পরিচালক বলেন, অভিকের ছবির গল্প শুনে আমার ভাল লেগেছিলো।

আরও পড়ুন -  খুব শীঘ্রই আসছে "দ্রৌপদী দ্যা হরর নাইট"

ছবির সারাংশঃ

কলেজ পড়ুয়ার একটি গুরুপ পাহাড়ী অঞ্চলে প্রমোদ ভ্রমণে আসে। তারপর সেখানে একের পর এক দুর্ঘটনা ঘটে চলেছে। পুলিশ নিরাপত্তার কিছুই কিনারা করতে পারছে না। পাহাড়ী অঞ্চলে এক অশীতিপর বৃদ্ধার থেকে জানা যায়, এর প্রকৃত রহস্য……….লোক মুখে জানাগেল “দ্রোপদী” রহস্য নামের পরিচিতি। আজ থেকে ৭৫ বছর আগে বর্ধিষ্ণু শিল্পপতি পরেশ বাবুর ব্যবসায়ী বন্ধু সঙ্গী বয়সে কনিষ্ঠ ডেভিড সাহেবের ঘনিস্টতাবশত একদিন আমদ প্ৰমদের জন্য পাহাড়ে এক মনোরম নাচ মহলে যান। সেখানে নৃত্যে পারদর্শীর প্রেমে উত্তাল হয়ে ওঠে সাহেবের মন। নৃত্যরত ঘোমটার আড়ালে কে ? প্রচলিত লোক কথা দ্রোপদী রহস্যই বা কি? জানতে হলে অবশ্যই দেখতে হবে, “দ্রোপদী দ্য হরর নাইট”।

আরও পড়ুন -  Madhabi Mukherjee: বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন

অভিনয় : ঋত্বিকা সেন, অভিক ভগত, মুস্তাক খান (মুম্বাই), বিশ্বজিৎ চক্রবর্তী, সান্তনা বসু, রাজু মজুমদার ও ধর্মেন্দ্র যাদব অন্যান্য।

অভিক ভগতের সুরে ছবিতে গান গেয়েছেন অন্বেসা দত্তগুপ্ত, সমীরণ চক্রবর্তী, মৌমিতা চক্রবর্তী, গোগা, প্রীতম, পিঙ্কি রায় ও স্বয়ং অভিক ভগত।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’, নারী দেহ নাকি অশুচি ?

কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ : অভিক ভগত, প্রযোজনা : অঞ্জন দাস, পরিচালনা : সুকুমার দাস, প্রচার : শুভঙ্কর ঘোষ।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img