35 C
Kolkata
Friday, May 17, 2024

খুব শীঘ্রই আসছে “দ্রৌপদী দ্যা হরর নাইট”

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ    একদল শহুরে কলেজ পড়ুয়া পাহাড়ি অঞ্চলে প্রমোদ বিলাস ভ্রমণে যায়। সেখানে একের পর এক ঘটনা-দুর্ঘটনা ঘটতে থাকে। পুলিশ প্রশাসনও নিরুপায়। পাহাড়ি অঞ্চলে এক অশীতিপর বৃদ্ধার থেকে জানা যায় এর আসল রহস্য, যা লোকমুখে “দ্রৌপদী” রহস্য নামেই পরিচিত। আজ থেকে প্রায় ৭৫ বছর আগে বর্ধীন্ষ্ণু শিল্পপতি পরেশবাবুর ব্যাবসায়ীক বন্ধু, সঙ্গী এবং বয়সে কনিষ্ঠ ডেভিন সাহেবের সঙ্গে ঘনিষ্ঠতা বশতঃ একদিন আমোদ প্রমোদ এর জন্য পাহাড়ের এক মনোরম নাচমহলে যান।

আরও পড়ুন -  Nigeria: তেল শোধনাগারে বিস্ফোরণে, নিহত ২৫ নাইজেরিয়ায়

সেখানে এক নৃত্য পটীয়সীর প্রেমে উত্তাল হয়ে ওঠে সাহেবের মন। নৃত্যরত ঘোমটার আড়ালে কে….তা দেখার জন্য আকুল হয়ে ওঠেন সাহেব। এক সময় সাহেব সেই নর্তকীর প্রেমের পরশ পান। প্রেম ঘনীভূত হয়। এক ঝড় জলের রাতে একাত্ম হন সাহেব ও নর্তকী…..। সাহেব স্বীকার করে নেয় যে, সে নর্তকীকে ভালোবাসে। সেই অবস্থায় দ্রৌপদীর স্বামীকে কাছে পাওয়ার জন্য এক তান্ত্রিক এর সাহায্যে কালাযাদুর আশ্রয় নেয়। কালাযাদু তান্ত্রিক এক মন্ত্রপূত ফুলের মাধ্যমে স্বামীকে ফিরে পাওয়ার আশ্বাস পান…। দ্রৌপদী কি স্বামী কে ফিরিয়ে আনতে….? অবশ্যই দেখতেই হবে “দ্রৌপদী দ্য হরর নাইট”।

আরও পড়ুন -  শহরাঞ্চলের পরিযায়ী শ্রমিক এবং দরিদ্রদের জন্য স্বল্পমূল্যে বাড়ি ভাড়া দেওয়ার প্রস্তাব অনুমোদন করল কেন্দ্রীয় মন্ত্রীসভা

অভিনয়ে :-ঋত্বিকা সেন, অভীক ভগত, মুস্তাক খান (মুম্বাই), বিশ্বজিৎ চক্রবর্তী, স্বান্তনা বসু, রাজু মজুমদার, ধর্মেন্দ্রর যাদব ও আরও অনেকে।
কাহিনী,চিত্রনাট্য ও সংলাপ : অভীক ভগত।
চিত্রগ্রহণ : আনমোল এইচ সা (মুম্বাই) সম্পাদনা : মৈনাক পাল।
সঙ্গীত পরিচালনা : অভীক ভগত।
গীতিকার : অভীক ভগত ও সুদীপ কুমার ঘোষ।
নেপথ্য কণ্ঠে : অন্বেষা দত্ত গুপ্ত, অভীক ভগত ও অন্যান্যরা।
নৃত্য পরিচালনা : মৈনাক পাল ও মেঘনা দাস।
পোষাক : জাকির হোসেন।
নিবেদনে : এন, আর, প্রোডাকশন।
সহ প্রযোজনা : অঞ্জনা দাস।
প্রযোজনা : সুকুমার দাস।
পরিচালনা : নাড়ুগোপাল মণ্ডল।
প্রচার অঙ্কন : গৌতম বরাট।
প্রচার পরিকল্পনা : দেবব্রত রায় চৌধুরী।

আরও পড়ুন -  "দ্রোপদী দ্য হরর নাইট" চলচিত্রের সাংবাদিক সম্মেলন

Latest News

Pan Card: সেরে ফেলুন প্যান কার্ডের এই কাজ, না হলে পড়তে হবে বিপদে

Pan Card: সেরে ফেলুন প্যান কার্ডের এই কাজ, না হলে পড়তে হবে বিপদে।  বর্তমানে প্যান কার্ড (Pan Card) অত্যন্ত গুরুত্বপূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img