30 C
Kolkata
Sunday, April 28, 2024

চার ইসরায়েলি নিহত, ফিলিস্তিনির হামলায়

Must Read

চার ইসরায়েলি নিহত, ফিলিস্তিনির হামলায়।

ফিলিস্তিনি বন্দুকধারীদের হামলায় চার ইসরায়েলি নিহত হয়েছে পশ্চিম তীরে। ঘটনায় আহত অন্তত আরও চারজন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। পশ্চিম তীরের অবৈধ এলি বসতির প্রবেশপথের কাছে একটি পেট্রোল স্টেশন এবং রেস্টুরেন্টে মঙ্গলবার এ ঘটনা ঘটে। কাতার ভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরা এ খবর জানিয়েছে।

আরও পড়ুন -  Petrol Pump: পেট্রোল পাম্পে ভাঙচুর

ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনীর (আইডিএফ) মুখপাত্র রিয়ার অ্যাডমিরাল ড্যানিয়েল হাগারি বলেন,অস্ত্রধারী দুই যুবক প্রথমে একটি রেস্টুরেন্টে হামলা চালিয়ে তিনজনকে গুলি করে হত্যা করে। তারপর পেট্রল স্টেশনের কাছে আরেকজনকে হত্যা করে। হামলাকারী দুজনের মধ্য একজনকে ঘটনাস্থলেই হত্যা করা হয়। এ সময় অন্যজন গাড়ি চুরি করে পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করা হয়।

আরও পড়ুন -  Shirin Abu Akleh: সাংবাদিকতার অবিস্মরণীয় দৃষ্টান্ত শিরিন আবু আকলেহ

ইসরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু জরুরি নিরাপত্তা ব্যবস্থার আহ্বান জানিয়েছেন।
দখলকৃত পশ্চিম তীরের জেনিন শরণার্থী শিবিরে ইসরায়েলি সামরিক বাহিনীর হামলায় ছয় ফিলিস্তিনি নিহত হওয়ার এক দিন পর এ ঘটনা ঘটল।

ফিলিস্তিনের মুক্তি আন্দোলনের সশস্ত্র গোষ্ঠী হামাস বলেছে, জেনিন শহরে ইসরায়েলি বাহিনীর অভিযানের জবাবে এই হামলা চালানো হয়েছে।

আরও পড়ুন -  Tamil Nadu: নিহত ৫, আহত ৯০ বাস দুর্ঘটনা, তামিলনাড়ুতে

আলজাজিরা বলছে, ২০২২ সালে ইসরায়েলি বাহিনী অধিকৃত পূর্ব জেরুজালেম ও পশ্চিম তীরে অন্তত ৩০ জন শিশুসহ ১৭০ জনের বেশি ফিলিস্তিনিকে হত্যা করা হয়। ২০২৩ সালের শুরু থেকে ২৬ শিশুসহ অন্তত ১৬০ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েলি বাহিনী।

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img