31 C
Kolkata
Friday, May 10, 2024

‘পুষ্পা’ ছবির এই অভিনেত্রীকে মনে পড়ছে, বর্তমানে তাঁর চেহারা দেখুন, এবার এই গরমে ঘামতে থাকবেন

Must Read

‘পুষ্পা’ ছবির এই অভিনেত্রীকে মনে পড়ছে, বর্তমানে তাঁর চেহারা দেখুন, এবার এই গরমে ঘামতে থাকবেন।

অনসূয়া ভরদ্বাজ (Anasuya Bharadwaj) দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে খুব দামি নাম। যাঁরা ‘পুষ্পা: দ্য রাইজ’ দেখেছেন এবার নিশ্চয় অনসূয়া ভরদ্বাজ কে চিনতে পেরেছেন। বয়েজ কাট চুলে আর মারকাটারি অ্যাক্টিং এ জমিয়ে রেখেছিলেন বড়পর্দা’র সাথে দর্শকে।

আরও পড়ুন -  Actress Sravanti Chatterjee: তোপের মুখে শ্রাবন্তী, ছবি তুলে

এখন শোনা যাচ্ছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতেও তিনি আছেন। সত্যি কথা বলতে পুষ্পা ছবিটি দেশজুড়ে খ্যাতি অর্জন করেছিলো দারুণ ভাবে।পাশাপাশি এই ছবিতে কাজ করা প্রতিটি শিল্পীই বেশ লাইমলাইটে এসেছেন। সেরকমই অনসূয়া তাঁর ডাকসাইটে চরিত্রের জন্য বিশেষ খ্যাতি অর্জন করেছেন।

সম্প্রতি, অনসূয়া তাঁর সোশ্যাল মিডিয়া পেজে কিছু ছবি পোস্ট করেন। যেখানে তাঁকে দেখেই ভক্তরা অবাক। সমুদ্র সৈকতে তিনি সাদা বিকিনিতে দুর্দান্ত ভাবে পোজ দিয়েছেন। তাঁর টানটান সৌন্দর্য সমুদ্র আলোতে আরও অপূর্ব সুন্দরী লাগছে।সাদা বিকিনিতে তিনি অসাধারণ সৌন্দর্য তৈরি করলেন সমুদ্রের সাথে।

আরও পড়ুন -  Actress: পরীমনির, গাড়ি-আইফোন-ল্যাপটপ ফেরত দেওয়ার নির্দেশ দিল আদালত

প্রসঙ্গত,অনসূয়া ভরদ্বাজ তার স্বামীর সাথে থাইল্যান্ডে ছুটি কাটাতে গেছেন ও সেখান থেকেই তিনি সমুদ্র সৈকতে তাঁর বিকিনি ছবি শেয়ার করেছেন।

এসব বিকিনি ছবি মানুষের দৃষ্টি আকর্ষণ করছে দারুণ ভাবে। অভিনেত্রীর মুখের মিষ্টি হাসি ও হালকা মেদবহুল চেহারা অনসূয়াকে দ্বিগুণ, চারগুণ সুন্দর করে তুলেছে।একবার দেখে নিন অভিনেত্রীর চোখ জুড়ানো সি বিচ ফটোশ্যুট এর সোনা ঝোড়া রূপ।

 

View this post on Instagram

 

A post shared by Bhuvi (@bujji5749)

Latest News

Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন

Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img