36 C
Kolkata
Saturday, May 4, 2024

বাথরুম থেকে ছবি শেয়ার করলেন Sofia Ansari, কাপড় ছাড়া, বন্ধ রাখতে হবে চোখ

Must Read

সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ জনপ্রিয় সোফিয়া আনসারি নেট ভক্তদের কাছে। নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই ব্যক্ত করা আছে। তাঁর সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণ তথ্য অনুযায়ী, একদিকে মডেল সাথে আবার অভিনেত্রী। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা চোখে পরার মতো। প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিওর সূত্র ধরে চর্চায় চলে আসেন।

প্রায় সব সময়ই বোল্ড লুকে দেখা দেন সোফিয়ার। সম্প্রতি স্টীম রুম থেকে নিজের বেশ কিছু ঝলক শেয়ার করে নিয়েই সোশ্যাল মিডিয়ার পাতায় উষ্ণতা ছড়ালেন সোফিয়া। সেই সূত্রেই একাংশের মাঝে আবার চর্চিত এই অভিনেত্রী।

আরও পড়ুন -  একটি ছোট বিনিয়োগে আপনার মেয়ের বিয়ের জন্য ৫২ লাখ টাকা সুরক্ষিত করুন - এখনই বিস্তারিত জানুন

অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় বেশ সক্রিয়। ইনস্টার পাতায় ১০ মিলিয়নের কাছে ফলোয়ার্স রয়েছে। শুধু একবার ভার্চুয়াল ঝলক দেখার জন্য অপেক্ষায় থাকেন তাঁর প্রিয় ভক্তরা। অভিনেত্রী কিন্তু তাদের নিরাশ করেন না, সেটা বলার দরকার নেই। কিন্তু এই মুহূর্তে অভিনেত্রী নিজের সাহসী ঝলক শেয়ার করে নিয়েই নজর কেড়েছে বহু জনের। সেইসমস্ত ঝলক দেখেই অধিকাংশের মত, সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন উরফি জাভেদের থেকেও বেশি সাহসী সোফিয়া।

অভিনেত্রী স্টীম রুমে নিজের স্ট্রেস কমাচ্ছেন। উন্নত করছেন কমপ্লেকশনকে। সম্প্রতি নিজের ইনস্টার পাতায় টাওয়েল পরে ঘর্মাক্ত অবস্থায় ছবি দিয়েই নেটজনতার একাংশের নজর কেড়ে নিলেন অভিনেত্রী। উষ্ণতা ছড়ালেন পুরো সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  চাঁচল মহকুমা পরিবহন দফতরের আধিকারিকের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে বিক্ষোভ

তাপমাত্রা বেড়েছে তাঁর প্রিয় ভক্তদের অন্তরে।এই লুক বেকাবু করে দিয়েছে বহু জনের। নিজের এই রকম সীমাহীন বাঁধন ছাড়া আবেদনময়ী রূপের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চার রয়েছেন সোফিয়া।

আরও পড়ুন -  FD-তে বাম্পার সুদ দিচ্ছে SBI, বিনিয়োগের শেষ তারিখ জানুন

Latest News

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে। দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপপ্রবাহ দেখা গেছে বিগত কয়েকদিনে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img