31 C
Kolkata
Sunday, April 28, 2024

ছেলেরা নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে, মেয়ের সুন্দর পেশী দেখে, চাঞ্চল্য সৃষ্টি করেছে এই ছবি ইন্টারনেটে

Must Read

এখনকার এই প্রজন্ম নিজেদের ফিটনেস নিয়ে সবসময়ে সচেতন। সেটা নিজেকে ফিট থাকার জন্যই হোক বা আত্মরক্ষার জন্য। এমন অনেকেই রয়েছেন যারা নিজেদের ফিটনেস এবং বডি বিল্ডিং নিয়ে যথেষ্ট প্যাশানেট।

সম্প্রতি তেমনি এক প্যাশানেট লেডি বডি বিল্ডারের বেশ কিছু ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত হচ্ছেন জেসিকা সেসট্রেম নামের এই বডি বিল্ডার।

আরও পড়ুন -  পৃথিবীর ক্ষুদ্রতম গরু রানী, উচ্চতা ২০ ইঞ্চি, আশ্চর্যকর ঘটনা !

তিনি একজন পরিচিত লেডি বডি বিল্ডার। মাত্র ১৪ বছর বয়স থেকেই শরীরচর্চায় আগ্রহী হয়ে পরেন। জার্মানির এই বডি বিল্ডার শক্তি বৃদ্ধি করতে এবং শক্তিশালী হতেই বডি বিল্ডিং-এ মনোযোগী হয়েছিলেন।

অ্যাথলেটিকরাই ছোট থেকে আকর্ষণীয় রূপে ধরা দিয়েছিল জেসিকার কাছে। সেই থেকেই বডি বিল্ডার হওয়ার ইচ্ছাশক্তি জাগে তাঁর মণে।

এখন তিনি একজন ব্যক্তিগত প্রশিক্ষক। সাথে তিনি একজন আন্তর্জাতিক ফেডারেশন অফ বডি বিল্ডিংয়ের সদস্য এবং ফিটনেস প্রফেশনালদের মধ্যে অন্যতম। সোশ্যাল মিডিয়ায় প্রচুর অনুরাগী আছে। জেসিকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর রাখলেই দেখতে পাবেন। এছাড়া নেটদুনিয়ায় রয়েছে আলাদা ফ্যান পেজ।

আরও পড়ুন -  Aparajita Adhya: ‘তাল’এর গানে প্রকৃতির কোলে নেচে উঠলেন, অভিনেত্রী অপরাজিত আঢ্যে

ডেলি স্টারকে এক সাক্ষাৎকারে তিনি একবার জানিয়েছিলেন, তিনি খেয়াল করেছেন যে তার এই সুঠাম শারীরিক গঠন অনেকেই মুগ্ধ করে। ভরিয়ে দেন প্রশংসাতেও। অর্থ প্রদানেও প্রস্তুত থাকেন তারা। সেই সূত্রেই তিনি প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের শরীরচর্চার একাধিক ঝলক শেয়ার করে নেন।
পাশাপাশি তিনি বলেছিলেন, তিনি দেখেছেন একজন পুরুষ একজন শক্তিশালী নারীকেই পছন্দ করেন। তার মতে পুরুষরা শক্তিশালী পেশীবহুল নারীদের প্রতিই ভালোবাসা প্রকাশ করে থাকেন।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img