23 C
Kolkata
Thursday, May 9, 2024

Ashish Vidyarthi: বিবাহ বন্ধনে ৬০ বছর বয়সী আশিষ বিদ্যার্থী, আবার নতুন জীবন শুরু

Must Read

নতুন জীবন শুরু করলেন জনপ্রিয় অভিনেতা আশিষ বিদ্যার্থী ৬০ বছর বয়সেই। জামাইষষ্ঠীর দিনেই সারলেন বিবাহপর্ব। অসমীয়া কন্যাকেই বানালেন নিজের জীবনসাথী। তাদের বিবাহের ছবি প্রকাশ্যে এসেছে গতকালই।এই মুহূর্তে সেই ছবির সূত্র ধরেই চর্চা গোটা মিডিয়ামহলে।

জামাইষষ্ঠীর দিনেই অসমের রূপালি বড়ুয়ার সাথে সকাল সকাল আইনি বিয়ে সারেন এই জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা। সন্ধ্যায় ঘনিষ্ঠমহলের উপস্থিতিতে সেরেছেন রিসেপশনের অনুষ্ঠানও। গুয়াহাটির মেয়ে তিনি। রূপালি বড়ুয়া পেশায় একজন ফ্যাশন অন্ত্রপ্রোনিয়র। কলকাতায় তার একটি ফ্যাশন স্টোরও রয়েছে। রূপালির আগে শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজষি বড়ুয়াকে বিয়ে করেছিলেন অভিনেতা। দুজনের একটি পুত্রসন্তানও আছে।

আরও পড়ুন -  নুসরতের বই পড়া নিয়ে ক্ষোভ নেটিজেনদের, করোনা আবহে টালমাটাল পশ্চিমবঙ্গ, কোনো মাথাব‍্যথা নেই

রূপালি অসমের সাবেকি মেঘলা এবং চাদরে দেখা দিয়েছিলেন। অপরদিকে অভিনেতা পড়েছিলেন কেরলের সাবেকি সনাতনী সাদা-সোনালী পোশাক। আইনি বিয়ের পাশাপাশি মালাবদল থেকে সিঁদুরদান সবটাই সুন্দর ভাবে করেছেন। অবশ্য সেই ঝলক ভাইরাল গোটা মিডিয়ার পাতায়। উল্লেখ্য, বিয়ের পরে এদিন অভিনেতা জানান, ৬০ বছর বয়সে বিয়ে করাটা তার কাছে একটা অন্যরকম রোমাঞ্চ অভিজ্ঞতা।

১৯৮৬ সাল থেকেই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেতা। বাংলা এবং হিন্দির পাশাপাশি ইংরেজি, ওড়িয়া, তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়ালাম ছবিতেও অভিনয় করেছেন। উল্লেখ্য, নিজের গোটা অভিনয় জীবনে ৩০০’টিরও বেশি ছবিতে ১১’টি ভিন্ন ভাষায় অভিনয় করে ফেলেছেন তিনি। জাতীয় পুরস্কারও রয়েছে তার ঝুলিতে। এই মুহূর্তে নিজের ফুড ভ্লগিংয়ের জন্যও ৮ থেকে ৮০ সকলের কাছে আরও বেশি পরিচিত পেয়েছেন আশিষ বিদ্যার্থী। ভালো দিনে তাঁরা শুভ কাজটি সারলেন।

আরও পড়ুন -  আত্মসমর্পণ বাংলাদেশের ভারতের কাছে, ঈশান কিশন ও বিরাট কোহলির ব্যাটের দাপটে

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img