35 C
Kolkata
Friday, May 17, 2024

নুসরতের বই পড়া নিয়ে ক্ষোভ নেটিজেনদের, করোনা আবহে টালমাটাল পশ্চিমবঙ্গ, কোনো মাথাব‍্যথা নেই

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নুসরতের বই পড়া নিয়ে ক্ষোভ নেটিজেনদের, করোনা আবহে টালমাটাল পশ্চিমবঙ্গ, কোনো মাথাব‍্যথা নেই।

ভোটপর্ব এখনও মেটেনি। অপরদিকে করোনা আবহে টালমাটাল পশ্চিমবঙ্গ। নুসরতের অবশ্য তা নিয়ে কোনো মাথাব‍্যথা নেই। তিনি ২৬ শে এপ্রিল সকালে গিয়ে ভোট দিয়েছেন। ভোট দিয়েই বর্তমান করোনা পরিস্থিতির জন্য নরেন্দ্র মোদী (Narendra modi), স্বরাষ্ট্রমন্ত্রক ও ইলেকশন কমিশনের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ করেছেন। কিন্তু তার আগেই নুসরতকে এক রাউন্ড ট্রোল করেছেন নেটিজেনরা। ভোটের আগের দিন রবিবার নুসরত হাতে ‘উইমেন’স ভয়েস’ বইটি নিয়ে পড়তে বসেছিলেন নুসরত। তিনি নেটিজেনদের জিজ্ঞাসা করেছিলেন, তাঁদের সানডে ভাইবস কেমন? নেটিজেনরা বলেছেন, অক্সিজেন, বেড ও প্লাজমা খোঁজাই এখন তাঁদের সানডে ভাইবস।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এমনকি নুসরতেরও একবার এই ভাইবস ট্রাই করা উচিত। অনেকে আবার বলছেন চারিদিকে করোনায় মানুষ মরছে, অথচ নুসরত বই পড়ে সময় কাটাচ্ছেন। তাঁর লজ্জিত হওয়া উচিত। তা এমনিতেও গত বছর লকডাউনের সময় নুসরত ত্রাণ বন্টন না করে একের পর এক ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। এবার তো আবার উপরি পাওনা যশ দাশগুপ্ত (yash Dasgupta)। ভোটের প্রচার করতে গিয়ে যশের বডি শুকিয়ে গিয়েছে। যদি এবার লকডাউন হয়, তাহলে হয়তো নুসরত যশকে বডি বিল্ড-আপ করতে সাহায্য করবেন। যশের ভোট হয়ে গিয়েছে। ফলে নুসরত ও যশের রোম‍্যান্টিক মুহূর্ত অগাধ।

আরও পড়ুন -  Nusrat-Modi: জন্মদিনে শুভেচ্ছা বদলে কটাক্ষ নুসরতের ! লিখলেন,’বয়স বাড়লে বুদ্ধি বাড়ে’ প্রধানমন্ত্রীর জন্মদিনে

Latest News

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির মাধ্যমে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির সাথে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img