31 C
Kolkata
Friday, May 17, 2024

দীর্ঘশ্বাস ফেলবেন অনবদ্য রোমান্স দেখে, এই ওয়েব সিরিজ পরিবারের সামনে একদম না

Must Read

এখনকার সময়ে নতুন প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে। সুবিধামতো সময়ে পছন্দমতো ওয়েব সিরিজ দেখতে পারছেন। বলাই বাহুল্য, এখন একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, তারা সবসময় নিজেদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছে তাদের দর্শকদেরই মনোরঞ্জনের উদ্দেশ্যে। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ এখন প্রথম।

উল্লেখ্য, এখনকার দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করছেন, তাই তাদের কথা ভেবে এই সিরিজ গুলো তৈরি হচ্ছে। রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। এই সমস্ত ওয়েব প্ল্যাটফর্মগুলি নিয়ে এসেছে বোল্ড সিরিজ, যা একা দেখলেও লজ্জা লেগে যাবে আপনার।

আরও পড়ুন -  অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ স্বামী অন্ধকারে, সিরিজে আছে ঘনিষ্ঠ দৃশ্য

দর্শক থেকে মিডিয়ার পাতায় বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম নেই। তার ঝলক প্রায়ই মেলে মিডিয়াতে। বোল্ড ওয়েব সিরিজের সূত্র ধরে চর্চায় উঠে আসেন অভিনেতা-অভিনেত্রীরাও। সম্প্রতি দর্শকদের একাংশের মতে, তেমনই একটি বোল্ড ওয়েব সিরিজ হল ‘উল্লু’র ‘চরমসুখ তপন’। এই সিরিজের প্রতিটি ঝলক দেখে শরীরের সাথে মনের তাপমাত্রা বাড়ায় অনুরাগীদের, আলাদাভাবে বলার দরকার নেই।

আরও পড়ুন -  কলকাতার, নাট্য মঞ্চের পীঠস্থান একাডেমি অফ ফাইন আর্টস-এ "এক মঞ্চ এক জীবন" থিয়েটারের প্রবীণরা

সিরিজের গল্প অনুযায়ী, জামাইবাবু এবং শালী একে অপরের সাথে জড়িয়ে পড়েন গভীর শারীরিক সম্পর্কে। প্রথমে শালী তার জামাইবাবুর প্রতি আকৃষ্ট হয়ে বারবার ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করে। প্রথমে এই বিষয়টি তার পছন্দ না হলেও পরে কি হয়! সেটা জানতেই দেখতে হবে গোটা সিরিজটি। সেই সূত্রেই এই উল্লেখ্য সিরিজে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। উল্লেখ্য, এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন নূর মালবিকা। ইনি নেহাতই অপরিচিত নন দর্শকদের সামনে। একলা দেখবেন পরিবারের সাথে একদম নয়।

আরও পড়ুন -  শান্তনু-তানিয়া জুটিকে এই দৃশ্যে দেখা যাবে, নতুন ওয়েব সিরিজ টুথ পরী Netflix-এ চলে এলো

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img