33 C
Kolkata
Saturday, May 4, 2024

Avneet Kaur: সুন্দরীদের পিছনে ফেলেছে মাত্র ২১ বছর বয়সে, ক্রপ টপ পরে দিয়েছেন এমন ছবি

Must Read

সবে মাত্র ২১ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন অবনীত কৌর হিন্দি টেলিভিশন জগৎ’এর একটি পরিচিত মুখ। খুব ছোট বয়সেই অভিনয় জগৎ-এর সাথে পরিচয় হয়েছে তাঁর।

২০১০ সালে প্রথম টেলিভিশন জগৎ-এ পা রাখেন অভিনেত্রী। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু। মাঝপথে সেই রিয়্যালিটি শো থেকে বাদ পড়ে যান অবনীত। তারপরেই এই অভিনয় দুনিয়ায় পা রাখেন তিনি। অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি, আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন -  এবার করোনা আক্রান্ত হলেন নব্বইয়ের দশকের ব্লকবাস্টার ছবি ‘আশিকী’ ছবির নায়ক রাহুল রায়

এখনকার সময়ে সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম সক্রিয় নন। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৩২.৯ মিলিয়ন পার। অভিনয়ের সাথে একাধিক বোল্ড ফটোশুটেও প্রায়ই অংশ নিতে দেখা যায়। মাঝে মাঝে দুবাইতে পাড়ি দেন অবনীত, স্বাভাবিকভাবেই সেই ঝলক নিমেষের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতাতে। সম্প্রতি বোল্ড লুকে ক্যামেরার সামনে এই তরুণ অভিনেত্রীর দেখা মিলেছে।

সাম্প্রতিক ঝলকে কালো পোশাকে বোল্ড লুকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিন একটু আর্টিস্টিক ফটোশুটেই দেখা গিয়েছিল। কালো ক্রপটপ এবং ছাই ডেনিমে ছিলেন অভিনেত্রী। কোমরে বাঁধা ছিল কালো লং শার্টও। নুড মেকাপে অগোছালোভাবেই খোলা রেখেছিলেন, সাথে চুলও। ক্রপটপে তার শরীরের ট্যাটুও ছিল দৃশ্যমান। পায়েও নজরকাড়া জুতোও পরেছিলেন। তার চোখে-মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। কখনো বসে আবার কখনো দাঁড়িয়েই ক্যামেরার সামনে হাজির ছিলেন অভিনেত্রী। এই মুহূর্তে রীতিমতো ঘুম উড়িয়েছে তার ভক্তমহলের একাংশের। মুগ্ধ করেছে নেটজনতাকেও। বলাই বাহুল্য, এই মুহূর্তে অভিনেত্রী নিজের সাম্প্রতিক শেয়ার করে নেওয়া মেসি লুককে কেন্দ্র করেই চর্চার আলোয় রয়েছেন।

আরও পড়ুন -  জোভান বিয়ে করলেন কাকে?

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img