34 C
Kolkata
Thursday, March 28, 2024

শান্তনু-তানিয়া জুটিকে এই দৃশ্যে দেখা যাবে, নতুন ওয়েব সিরিজ টুথ পরী Netflix-এ চলে এলো

নতুন ওয়েব সিরিজের প্রথম লুক এবং টিজার মুক্তি পেল নেটফ্লিক্স

Must Read

বড় পর্দাতেও নজর কেড়েছেন অভিনেতা শান্তনু মাহেশ্বরী। এবারে তাকে দেখা যাবে ওটিটি প্লাটফর্মেও। তার বিপরীতে থাকবেন ফ্লেমস খ্যাত অভিনেত্রী তানিয়া মানিকতলা। সিরিজের নাম টুথ পরী, বা দন্ত পরী (Tooth Pari: When Love Bites)।

বিশ্বের অন্যতম ওটিটি জায়েন্ট নেটফ্লিক্সে সম্প্রতি এই ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে। এই ওয়েব সিরিজের পরিচালনায় থাকবেন বাঙালি পরিচালক প্রতিম দাশগুপ্ত। সম্প্রতি প্রকাশে এসেছে এই ওয়েব সিরিজের প্রথম লুক ও টিজার।

সোমবার মুক্তি পেয়েছে netflix এর নতুন সিরিজ টুথ পরীর প্রথম লুক ও টিজার। ওয়েব সিরিজের মুখো চরিত্রে রয়েছেন দিল দোস্তি ডান্স, গঙ্গুবাই কাঠিয়াবাড়ি খ্যাত অভিনেতা শান্তনু মাহেশ্বরী ও ফ্লেমস এ সুটেবেল বয় খ্যাত অভিনেত্রী তানিয়া মানিকতলা।

আরও পড়ুন -  Web Series: প্রেমিকার মায়ের সাথে অবৈধ সম্পর্ক যুবকের, উত্তেজনা চরমে যাবে উল্লুর এই সিরিজটি

টিজার থেকে স্পষ্ট শান্তনুকে এই ওয়েব সিরিজে একজন দন্ত চিকিৎসকের ভূমিকা দেখা যাবে। হাতে ফরসেপ নিয়ে দেখা যাচ্ছে তাকে। তার রোগীর ভূমিকায় রয়েছেন তানিয়া।

সিরিজের ট্যাগ লাইন, হোয়েন লাভ বাইকস; যার বাংলা তরজমা করলে দাঁড়ায়, ‘যখন ভালোবাসা কামড়ায়’। এই ওয়েব সিরিজটি প্রেম কাহিনী বলে মনে হলেও, আর পাঁচটা ওয়েব সিরিজ এর মত সরল প্রেম কাহিনী এই ওয়েব সিরিজে থাকবে না।

আরও পড়ুন -  মুক্তি পেয়েছে হটেস্ট ওয়েব সিরিজ, এমন দৃশ্য রয়েছে হইচই শুরু হয়েছে ট্রেলার দেখে, Watch Now

 তানিয়া এখানে ভ্যাম্পায়ারের ভূমিকায় অভিনয় করছেন, যার প্রিয় খাদ্য রক্ত। টিজারের শেষে দেখা যাচ্ছে, ডাক্তারের হাত কেটে এক ফোটা রক্ত গিয়ে পড়ে রোগীর মুখে, তাতে ভ্যাম্পায়ার রোগীর চোখে মুখে ফুটে ওঠে সন্তুষ্টির ছাপ।

আরও পড়ুন -  Gourab-Devlina: মুখ খুললেন দেবলীনা, বদমেজাজি হলে গৌরবের সঙ্গে সংসার করতে পারতাম না

ওয়েব সিরিজের লেখক ও পরিচালক প্রতিম দাশগুপ্ত। এই সিরিজে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রেবতী, সিকান্দার খের, তিলোত্তমা সোম, আদিল হোসেন ও শাশ্বত চট্টোপাধ্যায়।

Latest News

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি:  কিভাবে করবেন? এই পোস্টে সেটি নিয়েই আলোচনা করবো।পোস্ট সূচীপত্রঃ ব্লগিং করতে হলে কি কি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img