31 C
Kolkata
Sunday, May 19, 2024

Nora Fatehi: চমকিত নেটদর্শক, নোরার নৃত্যের ফুলকিতে

Must Read

দুটি মালায়ালাম চলচ্চিত্র ‘ডাবল ব্যারেল’ ও ‘কায়ামকুলাম কচুন্নিতে’ অভিনয় করেছিলেন নোরা ফাতেহি।

সাজিদ খানের পরিচালনায় নোরাকে ‘১০০ শতাংশ’ দেখা যাবে ছবিতে। এই ছবিতে আরও অভিনয় করবেন জন আব্রাহাম, শেহনাজ গিল ও রিতেশ দেশমুখ। আয়ুষ্মান খুরানার অদ্ভুত থ্রিলার ফিল্ম ‘অ্যান অ্যাকশন হিরো’-এর ‘জেধা নাশা’ গানটিতেও দেখা গিয়েছিল।

নোরা ২০১৪ সালে “রয়্যার্স টাইগারস অফ দ্য় সুন্দরবন্স” দিয়ে তিনি বলিউডে আত্মপ্রকাশ করেন। এক বছর পরে বিগ বস ৯-এ এসেছিলেন। তেলুগু সিনেমায় তার জনপ্রিয়তা শুরু হয়েছিল ‘টেম্পার’, ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ও ‘কিক ২ ‘-এর মতো ছবিতে হিট গানের মাধ্যমে। ইনস্টাগ্রামে তার একটি বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে। তার কৃতিত্বের জন্য ‘দিলবার’, ‘কামারিয়া’, এর মতো বেশ কয়েকটি ব্লকবাস্টার গান রয়েছে। ‘সাকি সাকি’ ও ‘গারমি’ এই গান দুটির নামও আছে।

আরও পড়ুন -  নোরা ফতেহিকে জোরে ধাক্কা দিলেন এই যুবতী, ‘নাচ মেরি রানি’ গানে, দারুণ জনপ্রিয়তা পেয়েছে ইন্টারনেটে, VIDEO দেখে নিন

একজন সোশ্য়াল মিডিয়ায় মন্তব্য করেছেন যে, “নোরা দাবি করেছেন তার বয়স মাত্র ৩১ বছর, জন্ম ১৯৯২ সালে। এই ভিডিওটি তার ২০-এর দশকের প্রথম দিকের।” তাকে এখন দেখতে একদম অন্যরকম। অন্য একজন মন্তব্য করেছেন, তিনি বেশ কিছু কাজ করেছেন এমনকি কয়েক বছর আগে তিনি বিগ বসে এসেছিলেন।

আরও পড়ুন -  Nora Fatehi: ঢাকায় যাবেন নোরা, জটিলতা কেটে গেছে

ভাইরাল ভিডিওতে নোরাকে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত “টাইগার জিন্দা হ্যায়” ছবির ‘মাশাআল্লাহ’ গানে বেলি ডান্স করতে দেখা যায়। তিনি সবুজ রঙের ব্র্যালেট ও স্লিট স্কার্ট পরা, মুখে একটি বড় হাসি নিয়ে নোরা ফাতেহিকে নাচ করতে দেখা গেছে।

আরও পড়ুন -  Lifestyle: ঋতুস্রাবের সময় জমাট বাঁধা রক্ত ! চিন্তা নেই উপশম হবে ঘরোয়া উপাদানে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img