27 C
Kolkata
Thursday, May 9, 2024

Nora Fatehi: ঢাকায় যাবেন নোরা, জটিলতা কেটে গেছে

Must Read

গত সেপ্টেম্বরেই ঢাকায় যাবার কথা ছিল বলিউড তারকা নোরা ফাতেহির। নানা জতিলতা তৈরি হয়। সেই জটিলতা কাটিয়ে অবশেষে ঢাকায় যাবেন।

‘গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১৮ নভেম্বর ঢাকা যাচ্ছেন বলিউডের এই নৃত্যশিল্পী। বিষয়টি নিশ্চিত করেছেন উইমেনস লিডারশিপ কর্পোরেশনের সভাপতি ইসরাত জাহান মারিয়া।

তিনি জানান, নোরা ফাতেহিকে ঢাকার আনার সব প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন করেছেন উইমেনস লিডারশিপ কর্পোরেশন। অনুষ্ঠানটির সঙ্গে আছে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ব্ল্যাক লিফ। দেড় হাজারের অধিক মানুষ সেখানে উপস্থিত থাকবেন।

আরও পড়ুন -  Nora Fatehi: নোরা ফাতেহিকে জিজ্ঞাসাবাদ, অর্থ প্রতারণার মামলায়

 আগেও ঢাকায় আসার কথা ছিল নোরার। সংস্কৃতি মন্ত্রণালয় থেকে অনুমতি না পাওয়ায় কারণে শেষ পর্যন্ত আর আসা হয়নি তার। মিরর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও অনুষ্ঠানটির আয়োজক শাহজাহান ভূঁইয়া এমনটাই জানিয়েছিলেন। বলেছিলেন, অনিবার্য কারণবশত সংস্কৃতি মন্ত্রণালয় বাইরের শিল্পীকে আনার অনুমতি বন্ধ রেখেছে। অনুমতি চালু হলে হয়তো জানুয়ারির দিকে আসবেন তিনি।

 সামাজিক যোগাযোগ মাধ্যমে নোরা এক ভিডিও-বার্তা দেন। সেখানে তিনি জানান, ‘গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১৮ নভেম্বর ঢাকা আসবেন নোরা। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে নাচবেন এবং করবেন পুরস্কার বিতরণও।

আরও পড়ুন -  বাবার প্রথম মৃত্যুবার্ষিকীতে রক্তদান

নোরার এই ভিডিও বার্তা দেখেই ক্ষেপেছে বাংলাদেশের মিরর গ্রুপ। সেপ্টেম্বরে মিরর ম্যাগাজিন আয়োজিত ঢাকার একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল নোরার। ১৫ লাখ টাকা অগ্রিমও দেওয়া হয়েছিল তাকে।  সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় নোরা সেই অনুষ্ঠানে অংশ নিতে পারেননি। পরে অগ্রিম দেওয়া অর্থ  ফেরত নিতে মিরর গ্রুপ থেকে যোগাযোগ করা হলেও নোরার পক্ষ থেকে কোনো জবাব আসেনি। তাই তাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন -  Politics: রাজনীতি আমার পছন্দ: ঊর্মিলা

৯ অক্টোবর বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী আমিনুল ইসলাম রাসেলের মাধ্যমে ই-মেইলে পাঠানো এই নোটিশের কারণ ছিল দুটি, অগ্রিম নেওয়া অর্থ ফেরত পাওয়া এবং অর্থ ফেরত না দিলে ঢাকার অন্য কোনো ইভেন্টে অংশ না নেওয়ার অনুরোধ।

 ঝামেলা এখন মিটে গেছে। গতকাল (১৫ অক্টোবর) এক সংবাদ সম্মেলনের মাধ্যমে উইমেনস লিডারশিপ কর্পোরেশন (মৃত্তিকা মারিয়া) ও মিরর গ্রুপ জানিয়েছে, তারা একটি সমঝোতায় এসেছে। অতএব নোরার বাংলাদেশে আসায় আর কোনো বাঁধাই থাকছে না।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img