35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Nirav-Sunerah: নিরব-সুনেরাহ, বড় পর্দায় নতুন জুটি

Must Read

 বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন চিত্রনায়ক নিরব হোসেন ও ‘ন ডরাই’খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল এই প্রথম। সরকারি অনুদানের এই সিনেমার নাম ‘জয় বাংলার ধ্বনি’। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে এই ছবিটি পরিচালনা করবেন খ ম খুরশীদ।

ছবিটিতে অভিনয়ের জন্য সুনেরাহ কিছুদিন আগে চুক্তিবদ্ধ হলেও, নিরব চুক্তি সই করেন গত মাসের মাঝামাঝি সময়ে। ছবির গল্প ও কাহিনী লিখেছেন শাহজাহান খান এমপি।

আরও পড়ুন -  Somalia: প্রায় আড়াই লাখ মানুষ বন্যায় বাস্তুচ্যুত, সোমালিয়ায়

নিরব জানান, মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটের গল্পের সঙ্গে থাকতে পারাটা সৌভ্যাগের ব্যাপার। এই ছবির গল্প যখন শুনি তখন মুক্তিযুদ্ধের অনেক অজানা বিষয় জানতে পেরেছি। দর্শকরাও ছবির মাধ্যমে জানতে পারবেন।

আরও পড়ুন -  Bhojpuri: লাগামহীন রোমান্সে মাতলেন আম্রপালির উষ্ণ যৌবনে নিরহুয়া

তিনি বলেন, মুক্তিযুদ্ধের অসাধারণ একটি প্রেক্ষাপটে কাজ করতে পারাটা অবশ্যই অনেক বড় একটা দিক। তাছাড়া সুনেরাহর সঙ্গে প্রথম কাজ। ‘ন ডরাই’ দেখে আমি নিজেই তার ভক্ত হয়ে আছি। আমাদের মধ্যকার সম্পর্কটাও বেশ ভালো। আমার বিশ্বাস সুন্দর কাজ হবে।

আরও পড়ুন -  Eman-Nishat Salwa: ইমন-সালওয়ার প্রথম গান প্রকাশ্যে, সিনেমা মুক্তি ১৬ সেপ্টেম্বর

সুনেরাহ বলেন, এটি আমার তৃতীয় ছবি। তার উপর মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে গল্প, যা আমাকে খুব টানে। আমার বিশ্বাস পরিকল্পনামত কাজটি করতে পারবে দর্শক উপভোগ করবেন।

২০ অক্টোবর থেকে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে বলে জানা গেছে।

Latest News

সেই তাপপ্রবাহ কি আবার আসবে? বৃষ্টির পূর্বাভাস রয়েছে কয়েকটি জেলায় আজকে

সেই তাপপ্রবাহ কি আবার আসবে? বৃষ্টির পূর্বাভাস রয়েছে কয়েকটি জেলায় আজকে।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img