42 C
Kolkata
Monday, April 29, 2024

Nora Fatehi: নোরা ফাতেহিকে জিজ্ঞাসাবাদ, অর্থ প্রতারণার মামলায়

Must Read

বলিউড সেনসেশন নোরা ফাতেহির নামে ২০০ কোটি টাকার অর্থ প্রতারণা মামলা করা হয়েছে। সেই মামলায় শুক্রবার তাকে চার ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশ।

 গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, স্থানীয় সময় শুক্রবার দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখা তাকে জিজ্ঞাসাবাদ করে।

২০০ কোটি টাকার অর্থ প্রতারণার মামলার মূল অভিযুক্ত চেন্নাইয়ের বাসিন্দা সুকেশ চন্দ্রশেখর। তার বিরুদ্ধে মামলা করেন দিল্লির এক ব্যবসায়ী। সুকেশ বর্তমানে কারাগারে আছেন। সুকেশ ও তার স্ত্রী লীনা মারিয়া পলসহ আরও ১২ জনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দিয়েছে দিল্লি পুলিশ।

আরও পড়ুন -  নির্লজ্জতার সীমা অতিক্রম করলেন Nora Fatehi নিজের গানে, অভিনেত্রীর এই VIDEO সামনে এসেছে

দিল্লি পুলিশের অপরাধ বিষয়ক স্পেশাল কমিশনার রবীন্দ্র সিং যাদব জানান, প্রতারণা করা অর্থ বিভিন্ন খাতে ব্যবহার করেছেন সুকেশ চন্দ্রশেখর। এর মধ্যে বেশ কয়েকজন বলিউড অভিনেত্রীকে দামি উপহার দিয়েছেন বলে আমরা জেনেছি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। তদন্তের স্বার্থেই নোরা ফাতেহিকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। তদন্ত শেষে জানা যাবে তিনি অভিযুক্ত কি না। আরও কয়েকজন অভিনেত্রীর নাম এসেছে। এর মধ্যে জ্যাকুলিন ফার্নান্দিজকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে।

আরও পড়ুন -  বিশালক্ষীতলা সার্বজনীন দুর্গা পুজো

 আগে এই মামলায় নোরা ও সুকেশকে একসঙ্গে তলব করেছিল গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তদন্ত কমিটির জিজ্ঞাসাবাদে নোরা জানিয়েছেন, তিনি ২০২০ সালের ১২ ডিসেম্বরের আগে সুকেশকে চিনতেনই না। সুকেশ দাবি করেন, এই মামলার দুই সপ্তাহ আগেই নোরার সঙ্গে কথা হয় তার।

আরও পড়ুন -  Nora Fatehi: পোশাক বিভ্রাটের শিকার নোরা ফতেহি, অন্তর্বাস স্পষ্ট দমকা হাওয়ায়

বিএমডব্লিউ কার উপহার পাওয়া প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, তিনি কার নিতে প্রথমে রাজি হলেও পরে সুকেশকে তা ফেরিয়ে নিতে বলেন।

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img