35 C
Kolkata
Monday, April 29, 2024

Monami Ghosh: টি-শার্টে চুঁইয়ে পড়ছে রূপের হাট, পুরুষদের চোখে ঘুম নেই, মনামীর এই ছবি দেখে

Must Read

সকলের প্রিয় অভিনেত্রী মনামী ঘোষ সাদা রঙের একটি টপ পরে তিনি বিদেশে ভ্রমণে গেছেন। ভাবছেন এর মধ্যে নতুন কি আছে?

নতুনত্ব আছে, তিনি বিদেশের মাটিতে ভ্রমণ করতে গিয়ে তার ভক্তদেরকে জিজ্ঞাসা করেছেন, পরের ট্রিপ কোথায় করলে ভালো হয়, মনামী সাজেশন চাইছেন তার অনুরাগীদের কাছ থেকে। সেই কারনে তিনি ক্যাপশনে লিখেছেন – ’can you suggest me city or a country for my next trip’।

অভিনেত্রী কাজের ফাঁকে ফাঁকে মাঝে মধ্যেই বেড়াতে চলে যান তা সকলের জানা আছে। কারণ তার instagram পেজে আপনি যদি একটু দেখে আসেন, দেখতে পাবেন অভিনেত্রী যেমন কাজ করতে ভীষণ ভালোবাসেন। ঠিক তেমনি বেড়াতে যেতে ভীষণ ভালোবাসেন। কাজ করতে করতে হাঁপিয়ে গেলে অক্সিজেন সংগ্রহ করতে তিনি ঘুরে আসেন দেশে ও বিদেশের বিভিন্ন প্রান্তে।

আরও পড়ুন -  Nusrat-Yishaan: ঈশানের নামে খোলা হল ফ্যান পেজ, ডিজিটাল যুগে প্রবেশ

সম্প্রতি তিনি যে ছবিটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে ছিপছিপে শরীরে একেবারে সুন্দর হালকা পোশাকে।

ছুটিটাকে বেশ মজা করে কাটাচ্ছেন, ছবি দেখে বোঝা যাচ্ছে। পরেছেন একটি গোল ফ্রেমের সানগ্লাস। সাদা রঙের স্লিভলেস টপের উপরে একটি কালো সাদা কম্বিনেশনে শার্ট পরেছেন, যা দিয়ে আলগা করে ঢেকে রেখেছেন নিজের লজ্জাকে, মনামী মানে যে একটু খোলামেলা পোশাকে তাদের ভক্তদের কাছে আবির্ভূত হবে এটাই তো স্বাভাবিক। সেই জন্য তো নিচে পরেছেন একটি ছোট্ট প্যান্ট। তার অসাধারণ সুন্দর ফর্সা ধবধবে গায়ের রঙের জন্য কালো পোশাক তাকে আরও ভীষণ সুন্দর লাগছে। তাকে হালকা রঙের পোশাকেও দারুন লাগে।

আরও পড়ুন -  সন্তানের সঙ্গে মায়ের কিংবা মায়ের সাথে সন্তানের যে এক নারীর টান সেই টানই...

হেয়ার স্টাইল ভীষণ ভালো লাগছে। বেড়াতে যাওয়ার উপযুক্ত কমফোর্টেবল হওয়ার জন্য অভিনেত্রী চুলটাকে টাইপ করে বেঁধে নিয়েছেন। ১৪ ই মে ছবিতে তিনি তার instagram পেজ থেকে শেয়ার করেছেন, তারপর থেকে লাইকের বন্যা। আপনি একবার দেখে নিন মনামীকে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img