32 C
Kolkata
Friday, May 3, 2024

MI Vs RCB: ভারতীয় অধিনায়ক ‘শূন্য’ কাটাতে মরিয়া, ‘ডাকম্যান’ রোহিত কোহলিদের বিপক্ষে আজ মাঠে নামবেন

Must Read

অধিনায়কের মাথায় এখন সবচেয়ে লজ্জা জনক রেকর্ড বিদ্যমান আইপিএলের ইতিহাসে। আইপিএলের ইতিহাসে সবচেয়ে লজ্জা জনক রেকর্ডটি রয়েছে ভারতীয় অধিনায়ক তথা মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মার অধীনে। আমরা এই নিবন্ধে জানিয়ে রাখি, আইপিএলের ইতিহাসে তার নামেই রয়েছে এমন একটি লজ্জার রেকর্ড যেটি কখনোই কোন ব্যাটসম্যান চাইবে না।

চলতি আইপিএল খেলতে নামার পর রোহিত শর্মার সাথে এই লজ্জার রেকর্ডটি ভাগ করে নিয়েছিলেন ভারতীয় ক্রিকেটার মনদীপ সিং। চলতি আইপিএলে টানা দুই ম্যাচে ‘গোল্ডেন ডাক’ পাওয়ার পর মনদীপ সিংকে পেছনে ফেলেছেন তিনি। আইপিএলের ইতিহাসে তিনিই একমাত্র ব্যাটসম্যান, যার নামের পাশে ১৬টি ‘গোল্ডেন ডাক’ রয়েছে। আজ শক্তিশালী রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নামার পূর্বে ক্রিকেটপ্রেমীদের ট্রলের শিকার হচ্ছেন তিনি।

আরও পড়ুন -  IPL-2023: আইপিএল নতুন তিন নিয়মে

আপনাদের আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি ‘গোল্ডেন ডাক’ পাওয়া ক্রিকেটারের নাম বলি, সেক্ষেত্রে এই তালিকায় শীর্ষস্থানে রয়েছেন রোহিত শর্মা। যার অধীনে সর্বমোট ১৬ বার ‘গোল্ডেন ডাক’ পাওয়ার লজ্জার রেকর্ড রয়েছে। চলতি বছর রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নিজের ক্যারিয়ারের ১৫ তম ‘গোল্ডেন ডাক’ পেয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন মনদীপ সিং। তালিকার তৃতীয় স্থানে থাকা দীনেশ কার্তিক গোল্ডেন ডাক পেয়েছেন মোট ১৪ বার। এই তালিকার চতুর্থ স্থানে রয়েছেন ভারতের একাধিক তারকা ক্রিকেটার। সর্বাধিক ১৩ বার ‘গোল্ডেন ডাক’ পেয়ে এই তালিকার তৃতীয় স্থানে রয়েছেন অজিঙ্কা রাহানে, অম্বাতি রায়ডু, হরভজন সিং, পীযূষ চাওলা ও অক্ষর প্যাটেল। আজকে কি হয় দেখার জন্য অপেক্ষায় আছেন দর্শকরা।

আরও পড়ুন -  ইপিএফও (কর্মচারী ভবিষ্য নিধি সংস্থা) চলতি বছরের এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ৭৩.৫৮ লক্ষ গ্রাহকদের কেওয়াইসি আপডেট করেছে

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img