24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Arijit Singh Injured: আহত অরিজিৎ ভক্তমহলের কারণেই, গায়কের সিদ্ধান্ত গান না গাওয়া

Must Read

অরিজিৎ সিং এর সামনে থেকে তার গান একবার শোনার অপেক্ষা করতেও রাজি ভক্তরা। অনেকসময় গায়ককে সামনে দেখে উত্তেজিত হয়ে পড়েন ভক্তমহল। আর তাতেই হয় গণ্ডগোল।

নিজেদের প্রিয় গায়ককে আঘাত করে ফেলেন তারা। বুঝে হোক কিংবা না বুঝে ঘটে যায় ঘটনা। সম্প্রতি তেমনই এক ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে একটি লাইভ পারফর্ম্যান্স ছিল অরিজিৎ সিংয়ের। শো শুরু হওয়ার পর গান গাওয়ার সময় নিজের এক মহিলা ভক্তের দ্বারা আহত হন। প্রতিটি পারফর্ম্যান্স চলাকালীই গান গাওয়ার মাঝে নিজের সামনে থাকা ভক্তদের কাছাকাছি যান গায়ক। তাকে একবার ছোঁয়ার জন্য হাত বাড়িয়ে দেন অনেকেই। তাদের কাউকেই নিরাশ করেন না।

আরও পড়ুন -  Arijit Singh Concert: অরিজিৎ সিংয়ের শো বাতিল ইকোপার্কে, ‘অনুমতি নেওয়া হয়নি’, কেন?

এদিনও তার অন্যথা হয়নি। কিন্তু এর মাঝেই ঘটে বিপত্তি। গায়কের সাথে হাত মেলানোর জন্য তাড়াহুড়োতে তার হাত ধরে টান মারেন এক মহিলা ভক্ত। ফলস্বরূপ হাতে চোট পান অরিজিৎ। সেকথা ভাইরাল হওয়া ঝলকে স্পষ্ট বলতেও শোনা গিয়েছে গায়ককে। তৎক্ষণাৎ গানও থামিয়ে দেন।

আরও পড়ুন -  Uttam Kumar Award: কে কে পুরস্কার পাবেন, মহানায়ক উত্তম কুমারের প্রয়াণ দিবসে

গান থামিয়ে দেওয়ার পরেই যে মহিলা ভক্তের দ্বারা তিনি হাতে চোট পেয়েছিলেন, তার সাথেই অল্প কথা কাটাকাটিতে জড়িয়ে যান গায়ক। তিনি স্পষ্ট ভাষায় তাকে স্টেজে উঠে আসতে বলেন। বলেন, তিনি তার হাত ধরে রীতিমতো জোরে টেনেছেন। খুব ঠান্ডা মাথায় ভদ্রতা বজায় রেখেই এদিন গোটা বিষয়টি সামলাতে দেখা গিয়েছিল গায়ককে।

পাবলিক শোতে খুব একটা মেজাজ হারাতে দেখা যায় না অরিজিৎ সিংকে। এদিনের ঝলক ভাইরাল হওয়ার পর থেকেই একাংশের মত, সত্যিই তিনি জোরে চোট পেয়েছিলেন, তা নাহলে এতটা উত্তেজিত হতেন না। উল্লেখ্য, এদিন বারবার সকলের সামনেই গায়কের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন ঐ মহিলাভক্ত।‌ বলাই বাহুল্য, এই মুহূর্তে ঐ দিনের গোটা ঝলকটি এখন রীতিমতো ভাইরাল গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। যার সূত্র ধরে নেটজনতার অধিকাংশের মত, শিল্পীদের তাদের যোগ্য সম্মান দেওয়া উচিৎ।

আরও পড়ুন -  Arijit Singh: মাথা ঠুকে প্রণাম করে গান গাইলেন অরিজিৎ সিং, দেখুন ভিডিও

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img