34 C
Kolkata
Friday, May 3, 2024

Sara Ali Khan: আমার হৃদয়ে আজীবন থাকবে ছবিটি

Must Read

সোশ্যাল মিডিয়ায় সব সময়ই বেশ সক্রিয় বলিউড অভিনেত্রী সারা আলি খান। প্রায়ই ইনস্টাগ্রামে তার ভক্তদের সঙ্গে জীবনের নানা ছোটখাটো বিষয় ভাগ করেন।

সম্প্রতি অভিনেত্রী তার আসন্ন সিনেমা ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’ এর শুটিং শেষের পর একটি বিশেষ মুহূর্তের কথা তুলে ধরেছেন।

অ্যায় ওয়াতান মেরে ওয়াতান ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। সেটার কাজ শেষ হলো। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে সারাকে। সেই ছবির লুক সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন। সঙ্গে ছবির নির্মাতাদের ধন্যবাদ জানিয়েছেন তাকে এই ছবিতে কাজ করার সুযোগ দেয়ার জন্য।

আরও পড়ুন -  ছট পুজোর দণ্ডী

ছবিতে সারা আলি খানকে সবুজ পাড় সাদা শাড়ি পরে একটি রিকশায় বসে থাকতে দেখা যায়। অভিনেত্রী পোস্টটির ক্যাপশনে মহাত্মা গান্ধীর বিখ্যাত একটি লাইন উদ্ধৃত করে লিখেছেন, ‘এমন ভাবে বাঁচো যেন এটাই তোমার শেষদিন। এমন ভাবে শেখো যেন তুমি চিরকাল বেঁচে থাকবে।’ তারপর তিনি লেখেন, ‘ধন্যবাদ কান্নান স্যার আমাকে এই চরিত্রে কাস্ট তরার জন্য।

এই চরিত্র যেন শক্তি, সম্ভ্রম ও প্যাশনের আদর্শ মিশেল। এই ছবি চিরকাল আমার সঙ্গে থেকে যাবে।’

আরও পড়ুন -  Alia Bhatt: কতদিন বাকি আলিয়ার কোলে সন্তান আসতে, ফাঁস হলো দিন

কান্নান আইয়ার পরিচালিত এই ছবিতে একজন স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেখা যাবে সারাকে। একটি সত্য ঘটনার ওপর নির্ভর করে বানানো হয়েছে ছবিটি। গল্পে উঠে আসবে এক কলেজ ছাত্রীর জীবন।

কলেজে পড়াকালীন সে কীভাবে স্বাধীনতা সংগ্রামে জড়িয়ে পড়ে, সাধারণ এক কলেজপড়ুয়া থেকে কীভাবে স্বাধীনতা সংগ্রামী হয়ে ওঠেন সেই গল্পই এখানে দেখা যাবে। গল্পের প্রেক্ষাপট ১৯৪২ সাল। যখন গোটা দেশ ভারত ছাড়ো আন্দোলন নিয়ে উত্তাল। সারার চরিত্রের মধ্যে দিয়ে তুলে ধরা হবে সাহসিকতা, দেশাত্মবোধ ও ত্যাগের গল্প। এই ছবি বড়পর্দায় নয়, মুক্তি পাবে ওয়েব মাধ্যমে। অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে।

আরও পড়ুন -  ভিডিও দেখে মনে হচ্ছে মিমি প্রেম করছেন ? তার উপর লুক অন্য রকম !

সারা আলি খানকে শেষ ‘গ্যাসলাইট’ ছবিতে দেখা গিয়েছিল, যা ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছিল। ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’ ছাড়াও, অভিনেত্রীকে হোমি আদাজানিয়া পরিচালিত ‘মার্ডার মুবারক’ এ দেখা যাবে। ছবিতে অর্জুন কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতেও দেখা যাবে এই অভিনেত্রীকে।

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img