23 C
Kolkata
Friday, May 10, 2024

Rashmika Mandana: রশ্মিকা উপস্ মোমেন্টের শিকার হলুদ ড্রেসে, ভদ্র পোশাক পরার পরামর্শ একাংশের

Must Read

দক্ষিণী সিনেমা এবং এর আলোকচিত্র সম্পর্কে গুঞ্জন মিডিয়া এবং দর্শক মহলে একটি অবিরাম বিরামহীন আলোচনা হয়ে উঠেছে। যাইহোক, 2021 সালের ক্ষয়িষ্ণু দিনগুলিতে “পুষ্প: দ্য রাইজ” এর সাম্প্রতিক মুক্তি সকলের মধ্যে একটি বিশাল উত্থান সৃষ্টি করেছে এবং বিভিন্ন ধরণের। পুরুষ নায়ক ছাড়াও, আল্লু অর্জুন, মহিলা প্রধান, শ্রীবল্লী, অভিনেত্রী রশ্মিকা মান্দানা দ্বারা চিত্রিত, অবিরাম আলোচনার বিষয় হয়ে উঠেছে। নিঃসন্দেহে, রশ্মিকা বর্তমান সময়ে দক্ষিণী বিনোদন শিল্পের সবচেয়ে আকর্ষণীয় এবং দখলকৃত অভিনেত্রীদের মধ্যে একজন।

আরও পড়ুন -  Nora Fatehi: স্পষ্ট বক্ষ বিভাজিকা, নেটদুনিয়ায় আগুন ! নোরা ফাতেহি

রশ্মিকাকে সম্প্রতি মুম্বাইতে দেখা গেছে, সম্ভবত একটি সাক্ষাত্কারের জন্য, কারণ তিনি ইতিমধ্যে বিভিন্ন কাজের সম্ভাবনার মাধ্যমে হিন্দি চলচ্চিত্র শিল্পে ডুবেছেন। তিনি অনেকের হার্টথ্রব হয়ে উঠেছেন। যাইহোক, সর্বশেষ ভাইরাল সংবেদন ছিল তার পোশাক, একটি ছোট পোশাকের কারণে।

তিনি মুহুর্তে ধরা পড়েছিলেন এবং কারও কারও কাছে ব্যঙ্গের লক্ষ্য হয়েছিলেন। সর্বশেষ ভাইরাল ছবিতে, অভিনেত্রীকে একটি হলুদ, ফুলহাতা, লম্বা-শার্ট-স্টাইলের পোশাকে দেখা গেছে। তিনি সেদিন খুব নৈমিত্তিক লুক পরেছিলেন, হালকা মেকআপ এবং হাই হিল সহ। তারপরে তাকে একটি সাক্ষাত্কার দিতে দেখা গেছে, সোফায় বসে বারবার তার পোশাক সামঞ্জস্য করতে। আশ্চর্যজনকভাবে, এই দৃশ্যটি কিছু নেটিজেনদের দৃষ্টি এড়াতে পারেনি। দৃশ্যটি তাদের নজরে আসার সাথে সাথে, তারা অভিনেত্রীর প্রতি তাদের বিরক্তি প্রকাশ করে, ব্যঙ্গাত্মক মন্তব্য করে এবং এমনকি সরাসরি তাকে আরও শালীন পোশাক পরার পরামর্শ দেয়।

আরও পড়ুন -  সপ্তাহের প্রথম দিনে আবার কমের দিকে সোনার দাম, ১০ গ্রামের দাম কত? লেটেস্ট রেট জেনে নিন

তবে এমন ঘটনা রশ্মিকার জন্য অস্বাভাবিক নয়। তিনি এর আগে সাহসী, ছোট পোশাক পরে মিডিয়ার নজর কেড়েছেন। এটি উল্লেখযোগ্য যে অভিনেত্রী বর্তমানে “পুষ্প 2” এর আসন্ন মুক্তির কারণে লাইমলাইটে রয়েছেন। “পুষ্প 2” এর ট্রেলার এপ্রিলের শুরুতে প্রকাশিত হয়েছিল, যা ফ্র্যাঞ্চাইজির ভক্তদের প্রত্যাশায় লালা করে রেখেছিল। তারা এখন সিনেমার মুক্তির দিন গুনছে, যদি সবকিছু ঠিকঠাক চললে ২০২৪-এই মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন -  মোনালিসা ও পবন সিং বৃষ্টিতে ভিজে খুবই সাহসী এবং রোমান্টিক গানটি করলেন, ভিডিও দেখুন

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img