31 C
Kolkata
Sunday, April 28, 2024

Bhojpuri Song Video: চুটিয়ে রোমান্স অভিনেত্রীর সাথে পবন সিং, বাগানের মাঝেই

Must Read

সম্প্রতি, একটি ভোজপুরি গানের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে: খোলা আকাশের নীচে পবন সিং এবং নিধি ঝাঁকের রোমান্টিক নাচের ভিডিও।

ভোজপুরি মিউজিক ইন্ডাস্ট্রির বিশাল ফ্যান ফলোয়িং শুধু ভারতেই নয় সারা বিশ্বে রয়েছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ভাইরাল হওয়া ভোজপুরি মিউজিক ভিডিওগুলির সাম্প্রতিক প্রবণতা কেবল এই ধারাটির জনপ্রিয়তা বাড়িয়েছে। এমনই একটি ভিডিও যা নেটিজেনদের নজর কেড়েছে তা হল পবন সিং এবং নিধি ঝাঁকে-এর রোমান্টিক নাচের ভিডিও। পর্দার সামনে একটি রিসর্টে খোলা আকাশের নিচে জনপ্রিয় ভোজপুরি গান ‘লুলিয়া কা মঙ্গলা’-তে নাচতে দেখা গেছে এই জুটিকে। বলাই বাহুল্য, এই ভিডিওটি ভোজপুরি দর্শকদের মধ্যে উত্তাপ ছড়িয়েছে। এই নিবন্ধে, আমরা এই ভাইরাল ভিডিওর বিশদ বিবরণ এবং ভোজপুরি সঙ্গীতের জনপ্রিয়তা অন্বেষণ করব।

ভাইরাল ভিডিও
সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হওয়ার পর থেকেই পবন সিং এবং নিধি ঝাঙ্কের রোমান্টিক নাচের ভিডিওটি টক অফ দ্য টাউন হয়ে উঠেছে। ভিডিওটি ‘ওয়েব মিউজিক’ ইউটিউব চ্যানেল থেকে ৫ বছর আগে সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা হয়েছিল। বর্তমানে যার ভিউ ৩ কোটির কাছাকাছি পৌঁছেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে পবন সিং এবং নিধি ঝাঁকে একটি রিসর্টে খোলা আকাশের নিচে জনপ্রিয় ভোজপুরি গান ‘লুলিয়া কা মঙ্গলা’-তে অন্তরঙ্গভাবে নাচছেন। দুই তারকার মধ্যে রসায়ন স্পষ্ট, এবং তাদের নাচের চালগুলি দর্শকদের মন জয় করেছে। সেই সব মন্তব্য ভিডিওর কমেন্ট বক্সে দেখা যাবে। সম্প্রতি এই ভিডিওকে কেন্দ্র করেই অনুশীলন করছেন এই তারকা দম্পতি।

আরও পড়ুন -  Video: নিজেকে নিয়ন্ত্রণ রাখতে পারলেন না পবন সিং, গভীর রাতে অক্ষরাকে একা পেয়ে, ভিডিও দেখে নিন একলা

পবন সিং এবং নিধি ঝাঁকে সম্পর্কে
পবন সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত অভিনেতা এবং গায়ক। তিনি বেশ কয়েকটি ব্লকবাস্টার মুভিতে কাজ করেছেন এবং একটি বিশাল ভক্ত অনুসরণ করেছেন। নিধি ঝাঁকের সাথে তার অন-স্ক্রিন জুটি দর্শকদের দ্বারা প্রশংসিত হয়েছে, এবং তারা ভোজপুরি চলচ্চিত্র শিল্পের অন্যতম জনপ্রিয় অনস্ক্রিন হিট জুটি হিসাবে বিবেচিত হয়। অন্যদিকে নিধি ঝাঁকে একজন প্রতিভাবান অভিনেত্রী যিনি বেশ কয়েকটি ভোজপুরি সিনেমায় কাজ করেছেন। পবন সিংয়ের সাথে তার রসায়ন দর্শকদের দ্বারা প্রশংসিত হয়েছে এবং তারা একসাথে বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছে।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’, নারী দেহ নাকি অশুচি ?

ভোজপুরি গানের জনপ্রিয়তা
ভোজপুরি সঙ্গীত একটি আঞ্চলিক ধারা থেকে বিশ্বব্যাপী জনপ্রিয় হয়ে ওঠার অনেক দূর এগিয়েছে। লোকসংগীত এবং সমসাময়িক বীটের অনন্য মিশ্রণ ভোজপুরি সঙ্গীতকে ভিড় থেকে আলাদা করে তুলেছে। আকর্ষণীয় সুর এবং অর্থপূর্ণ গান ভোজপুরি সঙ্গীতকে তরুণদের কাছে প্রিয় করে তুলেছে। ডিজিটাল প্ল্যাটফর্মের উত্থান শুধুমাত্র ভোজপুরি সঙ্গীতের জনপ্রিয়তা বাড়িয়েছে, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে বেশ কয়েকটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Bhojpuri Song: আলোড়ন সৃষ্টি করেছে অঞ্জনা এবং নীরাহুয়া'র রান্নাঘরে রোম্যান্স, ভিডিও এসেছে সামনে

ভোজপুরি সঙ্গীতে ভাইরাল ভিডিওগুলির প্রভাব৷
সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হওয়া ভোজপুরি মিউজিক ভিডিওগুলির সাম্প্রতিক প্রবণতা এই ধারার জনপ্রিয়তার উপর উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে। এই ভাইরাল ভিডিওগুলি কেবল ভোজপুরি সঙ্গীতের অনুরাগীদেরই বৃদ্ধি করেনি বরং আসন্ন শিল্পীদের তাদের প্রতিভা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্মও দিয়েছে। ডিজিটাল প্ল্যাটফর্মের সহজে ভাগাভাগি এবং অ্যাক্সেসযোগ্যতা ভোজপুরি সঙ্গীতকে ব্যাপক শ্রোতাদের কাছে পৌঁছানো সম্ভব করেছে।

ভোজপুরি সঙ্গীত প্রচারে সোশ্যাল মিডিয়ার ভূমিকা
ভোজপুরি সঙ্গীত প্রচারে সোশ্যাল মিডিয়া উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছে। ডিজিটাল প্ল্যাটফর্মের সহজে ভাগাভাগি এবং অ্যাক্সেসযোগ্যতা ভোজপুরি সঙ্গীতকে ব্যাপক শ্রোতাদের কাছে পৌঁছানো সম্ভব করেছে। সোশ্যাল মিডিয়ার ভাইরাল প্রকৃতি বেশ কিছু ভোজপুরি মিউজিক ভিডিও ভাইরাল হতে সাহায্য করেছে, ঘরানার জনপ্রিয়তা বাড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভোজপুরি গানের ফ্যান ফলোয়িং বহু।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img