32 C
Kolkata
Tuesday, April 30, 2024

Team India: সূর্য কুমার যাদবের নাম জাতীয় দল থেকে কাটা যাবে, BCCI কর্মকর্তা নিশ্চিত করলেন

Must Read

সূর্য কুমার যাদবের নাম ২০২২ সালেও টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা ব্যাটসম্যান হিসেবে স্বর্ণাক্ষরে লেখা ছিল।    মাত্র কয়েক মাসের ব্যবধানে সেই সূর্য কুমার যাদব এখন জাতীয় দলে টিকে থাকার জন্য লড়াই করছেন। 

টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা ব্যাটসম্যান থেকে সবচেয়ে ফ্লপ ব্যাটসম্যান হওয়ার যাত্রা মাত্র তিন মাসে পার করেছেন সূর্য কুমার যাদব। ভারতের তারকা ব্যাটসম্যানের জীবনে ঘটেছে এই নির্মম সত্য।

আরও পড়ুন -  ৫ ক্রিকেটার T20 বিশ্বকাপে ভারতীয় স্কোয়াড থেকে হঠাৎ বাদ পড়তে পারেন, তালিকায় কারা

ভারতীয় ক্রিকেটার সূর্য কুমার যাদব আন্তর্জাতিক ক্রিকেটের পর এবার ব্যাট হতে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন আইপিএলে। জানিয়ে রাখি, এই মুহূর্তে ভারতের বেশিরভাগ ক্রিকেটার আইপিএলের ১৬তম মেগা আসরে পারফরমেন্স করতে ব্যস্ত রয়েছেন। সেই আসরে নিজের ক্যারিয়ারের ধ্বংসের ইতিহাস লিখলেন সূর্য কুমার যাদব।

ক্যারিয়ারের শেষ ছটি ইনিংসের চারটিতে ‘গোল্ডেন ডাক’ পেয়ে ফিরেছেন সাজঘরে। বাকি দুটি ইনিংসে যথাক্রমে ১৫ ও ১ রান পেয়েছে তার ব্যাট থেকে। সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে চরম ব্যর্থতা একপ্রকার ঘিরে ধরেছে সূর্য কুমার যাদবকে।

আরও পড়ুন -  Shakib Al Hasan: আইপিএল থেকে শিক্ষা নেওয়া উচিত, বিপিএলকে কার্যত বেকার ঘোষণা করলেন সাকিব আল হাসান

ধারাবাহিক ব্যর্থতার কারণে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের পরবর্তী ম্যাচে সেরা একাদশে তিনি সুযোগ পাবেন কি না তা নিয়ে ইতিমধ্যে সন্দেহ প্রকাশ করতে শুরু করেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

ব্যাট হাতে চরম ব্যর্থতার পর সূর্য কুমার যাদবকে নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তার মন্তব্য ক্রমশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। নাম প্রকাশ্যে অনিচ্ছুক ওই কর্মকর্তা সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, ‘এই মুহূর্তে সূর্য কুমার যাদব যেমন ভাবে ব্যর্থ হচ্ছেন তাতে ইতিমধ্যে টিম ইন্ডিয়া তার বিকল্প খোঁজা শুরু করেছে। সূর্য কুমার যাদবের বদলে কে এল রাহুল ও শুভমান গিলের কথা ভাবা হচ্ছে। জাতীয় দলে জায়গা নিশ্চিত করার জন্য এখনো সময় রয়েছে এই তারকা ব্যাটসম্যানের হাতে।’

আরও পড়ুন -  T20 World Cup 2022: এই দুটি দল টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলবে, রিকি পন্টিং ভবিষ্যৎবাণী করলেন

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img