31 C
Kolkata
Saturday, May 4, 2024

৫ ক্রিকেটার T20 বিশ্বকাপে ভারতীয় স্কোয়াড থেকে হঠাৎ বাদ পড়তে পারেন, তালিকায় কারা

Must Read

 টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করবে টিম ইন্ডিয়া।

 এশিয়া কাপে ভারতীয় ক্রিকেটারদের পারফরমেন্স ইতিমধ্যে একাধিক প্রশ্ন তুলেছে দল নির্বাচনে।

 বিশেষজ্ঞরা মনে করছেন, জাতীয় দলের ধারাবাহিক ক্রিকেটার হওয়ার সত্ত্বেও এই ৫ ক্রিকেটার আকস্মিক ভাবে বাদ পড়তে পারেন টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড থেকে। এক নজরে দেখে নিন।

  • কে এল রাহুল।  দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকার পর এশিয়া কাপে জাতীয় দলে প্রত্যাবর্তন করেছেন ওপেনিং ব্যাটসম্যান কে এল রাহুল। এশিয়া কাপের মেগা আসরে প্রত্যাশা মত পারফরমেন্স করতে পারেননি। শেষ ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে ৬২ রানের ইনিংস খেলে মুখ রক্ষা করেছেন ভারতীয় এই ক্রিকেটার। ফর্মে ফিরবেন বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।
  • ঋষভ পন্থ।  ভারতীয় দলের জন্য সবচেয়ে বড় বোঝা হিসেবে ইতিমধ্যে আত্মপ্রকাশ করেছেন উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ। এশিয়া কাপে একের পর এক ম্যাচে চরম ফ্লপ হয়েছেন। ভারতীয় ক্রিকেটপ্রেমীরা দল নির্বাচকদের উপর প্রশ্ন তুলেছেন। এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন দীনেশ কার্তিক। দল থেকে বাদ পড়তে পারেন তিনি এমনটাই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। যুক্ত হতে পারেন অভিজ্ঞ ক্রিকেটার দীনেশ কার্তিক।
  • রবিচন্দ্রন অশ্বিন।  অভিজ্ঞতা এবং ফর্ম দুটি থাকার শর্তেও টি-টোয়েন্টি ক্রিকেটে ধারাবাহিকভাবে কখনোই সুযোগ পাননি ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। অস্ট্রেলিয়ার মাটিতে রবিচন্দ্রন অশ্বিন খুব একটা সফল নন সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে। সেজন্য চাহালের সঙ্গে দ্বিতীয় স্পিনার হিসেবে বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পেতে পারেন রবি বিষ্ণুই।
  • দীপক হুডা।   আন্তর্জাতিক ক্রিকেটে পদার্পণ করেছিলেন ভারতীয় ক্রিকেটার ঠিক যেন তেমনি ভাবে জাতীয় দল থেকে ছিঁটকে যেতে বসেছেন তিনি। এশিয়া কাপের মেগা আসরে একাধিক ম্যাচে সুযোগ পেলেও প্রতিটি ম্যাচে নিজেকে প্রমাণ করতে ব্যর্থ হয়েছেন দীপক হুডা। সেই কারণে ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, তাকে ছাড়াই দল ঘোষণা করবে ভারতীয় ক্রিকেট বোর্ড।
  • আবেশ খান।  এশিয়া কাপে তৃতীয় বোলিং বিকল্প হিসেবে সুযোগ পেয়েছিলেন আবেশ খান। তার স্থান দখল করার মতো ছিলনা কোন প্রতিদ্বন্দ্বী। বল হাতে একের পর এক ম্যাচে ব্যর্থ হয়েছেন। বাধ্য হয়ে এশিয়া কাপে তার স্থানে অতিরিক্ত স্পিনার খেলিয়েছেন রোহিত শর্মা। আসন্ন দিনে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় স্কোয়াডে তার উপস্থিতি দেখতে না পাওয়াই স্বাভাবিক বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।
আরও পড়ুন -  IND vs RSA: রোহিতের প্রধান অস্ত্র, এই ৫ ভারতীয় ক্রিকেটার, জেতাতে পারে প্রোটিয়াদের বিরুদ্ধে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img