32 C
Kolkata
Wednesday, May 15, 2024

তারকা ক্রিকেটার হঠাৎ অবসরের ঘোষণা! জীবনের শেষ ম্যাচ খেলবেন এই দলের বিরুদ্ধে

Must Read

অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার ও অধিনায়ক অ্যারন ফিঞ্চ হঠাৎই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেছেন।

 অবসরের ঘোষণার সাথে সাথে রীতিমতো শুভেচ্ছা নেমেছে অস্ট্রেলিয়ান ক্রিকেটে। টি-টোয়েন্টি বিশ্বকাপের পূর্বেই টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী অধিনায়কের একদিনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা অস্ট্রেলিয়ান ক্রিকেটার জন্য আকস্মিক ঘটনা বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

 অ্যারন ফিঞ্চ জানিয়েছেন, রবিবার নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলবেন তিনি।  আগামী মাসে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব অব্যাহত রাখবেন তিনি।

হঠাৎই একদিনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করায় দুশ্চিন্তায় পড়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট টিম। তবে বিশ্বকাপজয়ী অধিনায়ক অ্যারন ফিঞ্চ তার বিবৃতিতে বলেছেন, “এখনও পর্যন্ত অস্ট্রেলিয়ান দলের সাথে আমার যাত্রাটি চমৎকার ছিল।

আরও পড়ুন -  AUS Vs ENG: বাম হাতে করলেন ব্যাট, স্মিথের বিধ্বংসী ইনিংস, ভিডিও দেখুন

আমি সৌভাগ্যবান কিছু সেরা ওয়ানডে দলের অংশ হতে পেরেছি। আমি আশীর্বাদ পেয়েছি এবং যাদের সাথে আমি ক্রিকেট খেলেছি তাদের সবাইকে সর্বদা সাথে পেয়েছি।” অ্যারন ফিঞ্চ আরও বলেন, “এখন সময় এসেছে টিম অস্ট্রেলিয়ার পরবর্তী অধিনায়ককে সুযোগ দেওয়ার। সাথে যারা আমাকে এই অবস্থানে পৌঁছাতে সাহায্য করেছেন আমি তাদের সকলকে ধন্যবাদ জানাই।”

আরও পড়ুন -  Egg Korma: একঘেয়েমি ডিমের কোরমা, এবার পরিবর্তন খুঁজে পাবেন

 অ্যারন ফিঞ্চ কিছুদিন পূর্বে জানিয়েছিলেন ২০২৩ বিশ্বকাপের আসরে খেলবেন তিনি। তবে অ্যারন ফিঞ্চ বর্তমান সময়ে খুব খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন। কিছুদিন ধরে ওডিআই ক্রিকেটে তার বড় কোনো ইনিংস নেই। তার শেষ সাত ইনিংসে মাত্র ২৬ রান করেছেন। অস্ট্রেলিয়ান দলের জন্য নিজের নামের পাশে সুবিচার করতে পারছেন না। হঠাৎই তাকে অবসর নিতে হচ্ছে বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। তিনি ছিলেন অস্ট্রেলিয়ার গেম চেঞ্জার। অস্ট্রেলিয়া তার দৌলতে একাধিক ম্যাচ জিতেছে। অস্ট্রেলিয়ার হয়ে ১৪৫টি ওয়ানডেতে তিনি ৫৪০১ রান করেছেন, ১৭টি সেঞ্চুরি রয়েছে।

আরও পড়ুন -  French League: উল্লাসে মেতে উঠেন নেইমার ও এমবাপ্পে, পিএসজির জয়

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img