31 C
Kolkata
Saturday, May 4, 2024

LPG Subsidy: বড় উপহার মোদি সরকারের, LPG গ্যাস সিলিন্ডারে দেওয়া হবে ভর্তুকি, ১ বছর প্রতি

এই সুবিধা পাবেন প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার সুবিধা যারা পেয়ে থাকেন

Must Read

আবার নতুন সুখবর শোনালো মোদি সরকার। জানা গিয়েছে সিলিন্ডার পিছু ২০০ টাকা করে ভর্তুকি দেবে কেন্দ্র সরকার। বছরে মোট ১২ টি সিলিন্ডারে এই ভর্তুকি দেওয়া হবে। কেন্দ্রীয় সরকারের এই চমক মুখে হাসি ফুটিয়েছে মধ্যবিত্ত মানুষদের।

আরও পড়ুন -  Gold Price: সোনা ও রুপোর দাম নিয়ে বড় আপডেট, চেক করে নিন, বছরের দ্বিতীয় দিনে

জানা গিয়েছে, প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার সুবিধা যারা পেয়ে থাকেন তারা বছরে মোট ১২ টি সিলিন্ডারে ২০০ টাকা করে ভর্তুকি পাবেন। দেশের প্রায় সমস্ত এলপিজি গ্রাহকদের এলপিজিতে ভর্তুকি আরও এক বছর সম্প্রসারিত করল কেন্দ্র।

এই প্রসঙ্গে কেন্দ্রীয় তথ্য এবং সম্প্রচার দপ্তরের মন্ত্রী অনুরাগ থাকুন জানিয়েছেন যে, সরকার প্রতি সিলিন্ডারে আরো এক বছরের জন্য ২০০ টাকা করে ভর্তুকি দেবে। এতে উজ্জ্বলা যোজনায় থাকা প্রায় ১.৬ কোটি পরিবার উপকৃত হলেন।

আরও পড়ুন -  Google: টাকা লাগবে সার্চ দিতেও, গুগলে

কেন্দ্রীয় সরকারের এই ঘোষণার পর অবশ্যই স্বস্তি পাবেন মধ্যবিত্তরা। প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনায় ২০০ টাকা করে ভর্তুকি দেওয়ার কথা থাকলেও কতদিন তা চলবে সেই নিয়ে চিন্তায় ছিলেন সাধারণ মানুষ। আগামী এক বছর এই সময়সীমা বৃদ্ধি পাওয়ায় চিন্তা দূর হয়েছে অনেকের।

আরও পড়ুন -  Daily Horoscope: মা তারার আশীর্বাদে মিলিয়ে দেখুন রাশিফল

Latest News

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img