38 C
Kolkata
Saturday, May 18, 2024

VIDEO: সাহসী ডান্স মুসকান বেবির, দর্শকরা নিয়ন্ত্রণ হারালেন, ভিডিও নাচের রইল

Must Read

প্রায় প্রত্যেকটি মানুষের হাতেই রয়েছে স্মার্টফোন ডিজিটাল দুনিয়ার দৌড়ে টিকে থাকতে। সাথে রয়েছে ইন্টারনেট পরিষেবা। আজকাল প্রতিটি ক্ষেত্রেই স্মার্টফোন ব্যবহার করা খুব সাধারণ হয়ে গেছে।

বিনোদন ক্ষেত্রে ইউটিউব, ফেসবুক বা ইনস্টাগ্রামের মত সোশ্যাল মিডিয়া সাইট রাজত্ব করছে। ইউটিউব দুনিয়াতে বিশেষ কিছু ধরনের ভিডিও ব্যাপক ভাইরাল হয়, দেশের মানুষ সেইসব ভিডিও বেশ পছন্দ করেন।  ভাইরাল ভিডিওর তালিকায় রয়েছে হরিয়ানভি ডান্স ভিডিও।

আরও পড়ুন -  Gold Price Today; সোনার দাম অপরিবর্তিত আজও, সুযোগ হাতছাড়া করা ঠিক হবে না

হরিয়ানভি ডান্সাররা দেশের বিভিন্ন প্রান্তে গিয়ে স্টেজ শো করে তাদের নৃত্যকলা প্রদর্শন করেন। শুনলে অবাক হবেন যে সেই স্টেজ শো দেখতে ভিড় করেন হাজার হাজার মানুষ। সেই সমস্ত স্টেজ শোয়ের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করলে তাতে লাখ লাখ মানুষ লাইক এবং কমেন্ট করেন।

আরও পড়ুন -  মুসকান বেবীর (Muskan Baby) এই ধরনের ডান্স আগে দেখা যায়নি, রাতের ঘুম কেড়ে নেবে

 হরিয়ানভি ডান্সারদের তালিকায় বেশ সুপরিচিত একজন হলেন স্বপ্না চৌধুরী। জনপ্রিয়তার শিখরে উঠছেন মুসকান বেবি। সম্প্রতি ইউটিউবে তার একটি ডান্স ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, হরিয়ানভি গানে ভক্তদের পাগল করে দিচ্ছেন মুসকান বেবি। ভাইরাল হওয়া ভিডিওতে, মুসকান বেবি একটি চকচকে ধূসর রঙের স্যুট পরে উগ্রভাবে নাচছেন। ভিডিওতে মুসকান বেবিকে হরিয়ানভি গান ‘মেরা কে নাপেগা ভারত’-এ নাচতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  যৌথ উদ্যোগে মালদা জেলা বিএসএনএল অফিসের সামনে বিক্ষোভ সভা

তাঁর সাহসী নাচের স্টাইল দেখে নিয়ন্ত্রণহীন হতে পারেন আপনিও। তাঁর নাচ দেখতে হাজার হাজার মানুষের ভিড় উপচে পড়ছে। ভিডিওটি ইউটিউবেও ব্যাপক ভাইরাল হয়েছে। লাখ লাখ মানুষ ভিডিওটি দেখেছেন।

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img