27 C
Kolkata
Friday, May 10, 2024

Dance Video: হলুদ শাড়িতে অসাধারণ নাচ সুন্দরীর, ভিডিও-তে নাচ টা দেখুন, মন ভালো হয়ে যাবে

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন। এই ভাবে অনেকে হয়েছেন।

আরও পড়ুন -  খোলা চুলে আজব কায়দায় নাচ, ‘শাড়ি কে ফলসা’, সুন্দরী যুবতী কে দেখে ভক্তরা পাগল, Dance Video

নিজের গান, নাচ বা আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন।

সম্প্রতি তেমনি এক দক্ষ নৃত্যশিল্পী মেঘা চৌবে নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত পেয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন।

আরও পড়ুন -  Armaan-Payel Twins Baby: জমজ সন্তানের মুখ দেখালেন কৃতিকা, আরমান ও পায়েলের ভক্তরা ভরালেন শুভেচ্ছাবার্তায়

তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে নজর রাখলেই স্পষ্ট হবে। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি মেঘা ১ বছর আগে নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই নাচের ভিডিও পৌঁছে গিয়েছে ৩ লাখেরও বেশি মানুষের সামনে।

ভিডিওতে আল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দনা অভিনীত ‘পুষ্পা: দ্যা রাইজ’এর হিট গান ‘সামি সামি’র তালেই শাড়ি লুকে দেখা মিলেছে তার। গোলাপি এবং হলুদ এই দুই রঙের শাড়িতেই এদিন নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছিল মেঘাকে। সাজে এদিন নিজের বাড়ির ছাদেই বানিয়েছিলেন ভিডিও। এই নাচের ভিডিওটির সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় চর্চিত হলেন।

আরও পড়ুন -  Covid-19: কোভিড – ১৯ সম্পর্কিত সর্বশেষ তথ্য

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img