28 C
Kolkata
Tuesday, May 7, 2024

ক্যামেরার সামনে হাজির আঁটসাঁট পোশাকে অভিনেত্রী Kajal Agarwal, ভক্তদের চোখের পাতা পড়ছে না, Video Watch

Must Read

জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। গতবছরই মা হয়েছেন। সেই প্রসঙ্গে অবশ্য বেশ কিছুটা সময় মিডিয়ার পাতায় চর্চায় ছিলেন অভিনেত্রী।

সম্প্রতি ভিন্ন একটি কারণের জন্যই নেটমাধ্যমে তুমুল চর্চিত এই দক্ষিণী অভিনেত্রী। উল্লেখ্য, ‘নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’এ ইভেন্টের দ্বিতীয় দিনেই নিজের নজরকাড়া লুকে দৃষ্টি আকর্ষণ করেছেন এই অভিনেত্রী।

নিতা আম্বানি এবং মুকেশ আম্বানির কালচারাল সেন্টারে বড় করে তারকা বেষ্টিত অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। খাওয়া-দাওয়ার আয়োজনও ছিল এলাহী। উক্ত অনুষ্ঠানে বলিউডের পাশাপাশি উপস্থিত ছিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক ছোট-বড় তারকারা।

আরও পড়ুন -  Drug Case: জেলের কোনো খাবার খাচ্ছেনা আরিয়ান !

 তাদের মধ্যেই অন্যতম কাজল আগারওয়াল। নিজের স্বামী গৌতম কিছলুর সাথেই উপস্থিত ছিলেন অভিনেত্রী। উল্লেখ্য ‘নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’এ আয়োজিত ইভেন্টের দ্বিতীয় দিনেই নিজের স্বামীর সাথে উপস্থিত ছিলেন এই দক্ষিণী অভিনেত্রী।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: অভিনেত্রী শ্রাবন্তী ক্লান্ত হচ্ছে, কিন্তু থামছেন না!

আম্বানিদের এই কালচারাল সেন্টারের ইভেন্টেই নিজের সাজ-পোশাকের সূত্র ধরে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন অভিনেত্রী। জমকালো সাদা নজরকাড়া গাউনেই ছিলেন কাজল। গোটা গাউনে ছিল এমব্রয়ডারির কাজ।

সাদার উপর নীল সুতো দিয়েই কাজ করা ছিল তার পোশাকে। পোশাকের পাশাপাশি মূল্যবান হীরের মানানসই নেকলেসও পরেছিলেন তিনি। বাঁধা চুলে নিয়েছিলেন নুড গ্লসি মেকাপও। নিয়েছিলেন মানানসই ক্লাচ। এদিন এই গ্র্যান্ড ইভেন্টে সকলের মাঝে থেকেও নজর কেড়েছিলেন কাজল আগারওয়াল।

আরও পড়ুন -  Eid-Ul-Azha: ঈদুল আযহা নামাজ নির্বিঘ্নে অনুষ্ঠিত হল জলপাইগুড়ি জেলায়

 অভিনেত্রীর স্বামী গৌতমের পরনে ছিল কালো ফর্মাল কোট-প্যান্ট। আম্বানিদের ইভেন্ট লুকের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত অভিনেত্রী। উল্লেখ্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘ফিল্মি ক্রেজি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ৪ দিন আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img