23 C
Kolkata
Thursday, May 9, 2024

নজর কাড়লেন বেলি ডান্সে উরফির বোন, নেটজনতার প্রশংসা, Viral Video

Must Read

উরফি জাভেদ, বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি হয়েছিলেন। সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী।

তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা। অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। চর্চায় থাকেন মিডিয়াতে।

মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই। এবার নিজের বোনের সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় চর্চিত উরফি।

আরও পড়ুন -  প্রেমের ঝর্ণাধারা

এক্ষেত্রে পিছিয়ে নেই তার বোন।

উরফির পাশাপাশি নিজেদের মতো করেই সাধারণের মাঝে নিজেদের একটা আলাদা পরিচিতি তৈরি করেছেন।  নিজেদের মতো করে যথেষ্ট প্রতিভাবান। এই মুহূর্তে তারই আরো এক ঝলক প্রকাশ্যে এসেছে। উল্লেখ্য, উরফির বোন উরুসা আপাতত নিজের দুর্দান্ত বেলি ডান্সের সূত্র ধরেই চর্চায় এসেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Urusa Javed (@_urusa)

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি উরুসা নিজের ইনস্টার পাতাতেই শেয়ার করে নিয়েছিলেন। এই মুহূর্তে সেই ঝলকের সূত্রেই চর্চায় তিনি। সোশ্যাল মিডিয়ার পাতাতে তার আনাগোনা ভালো রয়েছে। নেটদুনিয়াতেও তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। উল্লেখ্য, উরুসার শেয়ার করে নেওয়া সাম্প্রতিক ঝলকে নজর রাখলেই এটুকু স্পষ্ট হবে যে তিনি একজন দক্ষ বেলি ডান্স শিল্পী।

আরও পড়ুন -  দুর্দান্ত স্কিম মোদী সরকারের, প্রতিমাসে অ্যাকাউন্টে আসবে ৬০০০ টাকা

তিনি একজন ডিজিটাল মার্কেটরও। সেকথা অবশ্য তার ইনস্টার ডেসক্রিপশন দেখেই স্পষ্ট হয়েছে। আপাতত, বলিউড মিউজিকের তালে উপযুক্ত বেলি ডান্সের পোশাকেই নজর কেড়েছেন উরুসা। প্রশংসিত হয়েছেন নেটনাগরিকদের একাংশের মাঝেও।

আরও পড়ুন -  কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের টেলিমেডিসিন পরিষেবা ই-সঞ্জিবনীর মাধ্যমে টেলিফোনে ৬ লক্ষ পরামর্শ দেওয়া হয়েছে

Latest News

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img