30 C
Kolkata
Monday, May 20, 2024

Chengiz Hindi Trailer: খুশির খবর বাঙালি ভক্তদের জন্য, ‘চেঙ্গিজ’এর ট্রেলার মুক্তি পেল জিৎ-এর, হিন্দিতে

Must Read

 জিৎ বড়পর্দায় ফিরছেন। কদিন আগেই বাংলায় মুক্তি পেয়েছে জিৎ-এর আসন্ন ছবি ‘চেঙ্গিজ’এর ট্রেলার।  তারপর থেকেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে দর্শকমহলের কাছে।

সমগ্র দর্শকমহলের পাশাপাশি অভিনেতার ভক্তদের উচ্ছ্বাস বেড়ে গেল আরো। হিন্দিতেও মুক্তি পেতে চলেছে এই ছবি। সম্প্রতি তারই ট্রেলার প্রকাশ্যে এসেছে।

ফুলঅন অ্যাকশন নিয়েই বড়পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা, সেকথা অবশ্য ট্রেলার দেখেই স্পষ্ট। সোমবার, ৩-রা এপ্রিল ‘গ্রাসরুট এন্টারটেইনমেন্ট’এর ব্যানারেই মুক্তি পেয়েছে চেঙ্গিস এর হিন্দি ট্রেলার।

আরও পড়ুন -  দিদি - ভাইপোর সরকারে বিকাশ আটকে রয়েছেঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

২৬ মিনিটের মধ্যেই যা পৌঁছে গিয়েছে ২৯ হাজারের বেশি মানুষের কাছে। বলাই বাহুল্য, রাজেশ গাঙ্গুলী পরিচালিত ‘চেঙ্গিজ’এর অপেক্ষায় গোটা ভারত।

বাংলা এবং হিন্দি মিলিয়ে গোটা ভারতে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘চেঙ্গিজ’। এখন মেতে উঠেছে অভিনেতা ভক্তদের পাশাপাশি গোটা মিডিয়ামহলও। বাঙালি জিৎ ভক্তদের জন্য একটা বড় ব্যাপার, তা নিঃসন্দেহেই বলা চলে।

আরও পড়ুন -  Parimani: পরীমনি স্বামীর প্রেমে পড়েছেন আবার!

ভারতের মঞ্চে এই ছবিকে হিট করানো এখন একটা বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে ডিসট্রিবিউটারদের কাছে। উল্লেখ্য ‘কেজিএফ’, ‘বাহুবলী’, ‘রোবর্ট’, এবং ‘কানতারা’র মতো ছবির হিন্দি ভার্সন যে সমস্ত ডিস্ট্রিবিউটরদের হাতে হিট করেছিল, এবার তাদের মারফতই মুক্তি পেতে চলেছে ‘চেঙ্গিজ’।

আরও পড়ুন -  Juhi Sengupta: ‘রাশি’ ধারাবাহিকের রীটা, মা হলেন যমজ সন্তানের, অভিনেত্রী সুখবর দিলেন

‘চেঙ্গিজ’এ জিৎ-এর পাশাপাশি অভিনয় করতে দেখা যাব সুস্মিতা চ্যাটার্জী, রোহিত রায় এবং শাতাফ ফিগারের মতো একাধিক তারকাদের। চলতি মাসের ২১’শেই এই ছবি মুক্তি পেতে চলেছে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img