33 C
Kolkata
Thursday, May 2, 2024

দিদি – ভাইপোর সরকারে বিকাশ আটকে রয়েছেঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ

আসানসোলের নিঘা তে নির্বাচনী জনসভা করতে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পশ্চিম বর্ধমানের ৯ জন বিজেপি প্রার্থীর সর্মথনে নিঘার এই জনসভায় উপস্থিত ছিলেন বিজেপির ৯ জন প্রার্থী। আসানসোল ও বর্ধমানের দুজন সাংসদ বাবুল সুপ্রিয় ও এস এস আলুআলিয়া সহ জেলা নেতারা।
এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বক্তব্য রাখতে গিয়ে বলেন, এখানে দিদি – ভাইপোর সরকারে বিকাশ আটকে রয়েছে। আসানসোল জামুরিয়া সহ বিভিন্ন এলাকায় বেআইনি কয়লার কারবার চলে।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কোভিড ভ্যাকসিন নিলেন

এদিন কোচবিহারের ঘটনা প্রসঙ্গে দিদিকে কটাক্ষ করে বলেন, একটা অডিও টেপ প্রকাশ হয়েছে, সেখানে ৫ জনের মৃত্যু নিয়ে রাজনীতির কথা বলছে। দিদির সময়ে খেলোয়াড়রা এখানে পয়সা পায়না। বয়স্করা ভাতা পায় না।

আরও পড়ুন -  Horoscope: আজ ১লা অক্টোবর, রাশিফল দেখুন

এখানে ভেদাভেদ করা হয়। তিন বছর আগে এখানে দাঙ্গা হয়েছে সব থেকে ক্ষতিগ্রস্থ হয়েছে ছোট দোকানদাররা। এই জন্য বাংলায় আসল পরিবর্তন দরকার বলে এদিনের জনসভায় দাবি করেন তিনি। এদিনের সভায় প্রচুর মানুষ এসেছিলেন।

আরও পড়ুন -  কোচবিহার প্রচারে দিলীপ ঘোষ

Latest News

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img