36 C
Kolkata
Wednesday, May 15, 2024

Parimani: পরীমনি স্বামীর প্রেমে পড়েছেন আবার!

Must Read

 জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণীন’ সিনেমার শুটিং করতে গিয়ে কাছাকাছি আসেন অভিনেতা শরিফুল রাজের সঙ্গে। এরপর বন্ধুত্ব ও প্রেম। তারপর বিয়ে।

গত বছর ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। বিষয়টি ওই সময় গোপন রাখলেও চলতি বছরের জানুয়ারিতে ‘অন্তঃসত্ত্বা’ হওয়ার খবরের সঙ্গে বিয়ের বিষয়টি জানান ‘বিশ্বসুন্দরী’খ্যাত এই তারকা।

আরও পড়ুন -  Weather Forecast: পশ্চিমবঙ্গের এই জেলাগুলি বৃষ্টিতে ভাসবে, তাপপ্রবাহের থেকে মুক্তি, হাওয়া অফিস জানিয়েছে

বিয়ের পর থেকে ভালোবাসার সংসারে ডুবে আছেন রাজ-পরীমনি। অনাগত সন্তানের অপেক্ষায় ঢালিউডের এই তারকা দম্পতি। পরীমনি আবারও প্রেমে পড়েছেন স্বামী শরিফুল রাজের।

শুক্রবার (২৭ মে) রাতে সামাজিক মাধ্যম ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেন পরীমনি। যেখানে দেখা যায়, স্বামী রাজ তাকে বিশেষ ডিনারের আয়োজন করে সারপ্রাইজ দিয়েছেন। সেই ছবির ক্যাপশনে পরীমনি লেখেন, ‘মাই ডিয়ার হাসবেন্ড, আমি আবার আপনার প্রেমে পড়েছি!’

আরও পড়ুন -  Parimani Birthday: বাবুর জন্মদিন করবো ধুমধাম করে, আমারটা আর নয়ঃ পরীমনি

 পরীমনির শেয়ার করা ছবিতে একটি বিশেষ কেকও দেখা যায়। এই কেকের ওপর লেখা, ‘তুমি আমাকে আরও ভালো বানিয়েছ। আমাদের সন্তান আমাকে শ্রেষ্ঠ বানাবে। ভালোবাসি তোমায় প্রিয় বউ’।

আরও পড়ুন -  Ronaldo: পর্তুগিজ উইঙ্গার রোনালদো, ইতিহাস গড়লেন

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img